চুয়েটে বর্ণিল বাংলা বর্ষবরণ

1 (1)চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ বর্ণাঢ্য অনুষ্ঠানমালায় গত ১৪ এপ্রিল, ২০১৬ খ্রি: তারিখে বাংলা নববর্ষ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালার মধ্যে ছিল বৈশাখী শোভাযাত্রা, পান্তা উৎসব, দেশীয় সাংস্কৃতিক পরিবেশনা, ফানুস উৎসব, র‌্যাফল ড্র, নাট্য অভিনয়, কৌতুক পরিবেশনা, কবি গান, বৈশাখী কনসার্ট প্রভৃতি।

 

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানমালায় প্রধান অতিথি ছিলেন বিদায়ী ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন বর্তমান ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম এবং রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী। সভাপতিত্ব করেন প্রাণের বন্ধনে বৈশাখ ১৪২৩ উদযাপন কমিটির সভাপতি, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন এবং ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. আশুতোষ সাহা।

 

Post MIddle

4 (1)প্রধান অতিথির বক্তব্যে বিদায়ী ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলম বলেন, বৈশাখ তথা নতুনকে, নতুন বছরকে বরণ করে নেওয়ার এই যে আকুতি, এটা চিরন্তন ও সর্বজনীন। বাংলা নববর্ষে জেগে ওঠে প্রতিটি বাঙালি প্রাণ। মঙ্গলের প্রত্যাশায়, কল্যাণের প্রত্যাশায়, শান্তি, সমৃদ্ধি ও ভালোবাসার প্রত্যাশায় পহেলা বৈশাখের আগমন। সকলকে জানাই শুভ নববর্ষ।

 

3 (1)বর্তমান ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, আমাদের সকলের কামনা প্রাণের বন্যায় আনন্দের ডালি সাজিয়ে আসুক নতুন বছর। আজ উৎসবে, আয়োজনে নতুন বছরকে বরণ করে নিচ্ছে বাঙালি জাতি। বাংলা নববর্ষকে বরণ করে নেওয়ার এই যে উৎসব তা আজ বাঙালির প্রাণের উৎসবে পরিণত হয়েছে। সবাইকে জানাই নতুন বছরের শুভেচ্ছা।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট