ইবির প্রশাসনিক ৯ পদে আকস্মিক রদবদল

IU LOGOইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আকস্মিক ভাবে প্রশাসনিক ৯ পদে রদবদল করেছে কর্তৃপক্ষ। সোমবার বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. আবদুল হাকিম সরকার নির্বাহী ক্ষমতাবলে প্রশাসনিক বেশকিছু গুরুত্বপূর্ণ পদে পরিবর্তন আনেন।

 

বিশ্ববিদ্যালয় রেজিষ্ট্রার অফিস সূত্রে, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. রবিউল হোসেন প্রেস প্রশাসক পদে, একই বিভাগের অধ্যাপক ড. সাইদুর রহমান পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়। এছাড়া ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান শেখ হাসিনা হল প্রভোস্ট ও একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. শাহাদাত হোসেন আজাদকে সাদ্দাম হোসেন হল প্রভোস্ট হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

 

বেগম ফজিলাতুন্নেসা মুজিব হল প্রভোস্ট পদে ফলিত রসায়ন ও রাসায়নিক প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. অশোক কুমার চক্রবর্তীকে ও খালেদা জিয়া হল প্রভোস্ট পদে গণিত বিভাগের অধ্যাপক ড. এসএম মোস্তফা কামালকে নিয়োগ দেয়া হয়েছে। আগামী এক বছরের জন্য শিক্ষকদেরকে এসব পদে নিয়োগ দেয়া হয়েছে বলে রেজিষ্ট্রার অফিস নিশ্চিত করেছে।

 

এছাড়া সংস্থাপন শাখার উপরেজিষ্ট্রার আতাউর রহমানকে ভারপ্রাপ্ত গ্রন্থাগারিক হিসেবে ও পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের উপ-রেজিষ্ট্রার এ এইচ এম আলী হাসানকে পরিকল্পনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক পদে নিয়োগ দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত তারা এসব পদে দায়িত্ব পালন করবেন। বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় গ্রন্থাগারের উপ-রেজিষ্ট্রার পারভেজ হাসানকে রেজিষ্ট্রার অফিসে বদলী করা হয়েছে। সোমবার সকাল সাড়ে নয়টায় ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকার তার নির্বাহী ক্ষমতাবলে এসব পদে রদবদল করেন।

 

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার এসএম আব্দুল লতিফ বলেন, ‘শিক্ষকরা যেসব পদে নিয়োগ পেয়েছেন তারা এক বছর ও কর্মকর্তারা পরবর্তি নির্দেশ না দেওয়া পর্যন্ত স্ব স্ব পদে দায়িত্ব পালন করবেন।’ নতুন নিয়োগ প্রাপ্তরা মঙ্গলবার তাদের নির্ধারিত পদে যোগদান করবেন বলে জানান তিনি।

 

 

 

পছন্দের আরো পোস্ট