বশেমুরবিপ্রবিতে আই প্লাস ওয়ান ক্লাবের এক বছর পূর্তি

IMG@@বংগবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের উদ্যোগে গঠিত আই প্লাস ওয়ান ক্লাবের এক বছর পূর্তি উপলক্ষে ক্যাম্পাসের আই প্লাস ওয়ান চত্বরে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে ক্লাবটির আয়োজক কমিটির সদস্যরা। একই সাথে এ সময় ক্লাবের প্রতিষ্ঠাতা ও ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মো: জুবাইর আল মাহমুদ আরও ৬ টি নতুন ক্লাব এর সংগে সংযুক্ত করেন। শুরুতে প্রধান অতিথি উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দীনকে ফুল দিয়ে বরণ করে নেয় ক্লাবের সদস্যগণ। পরে ক্লাব সম্পর্কে বক্তব্য রাখেন, ইংরেজী বিভাগের শিক্ষক মো:  রাকিবুল ইসলাম,হাবিবুর রহমান , এপিইসি বিভাগের সভাপতি প্রফেসর ড. মো:  শাহজাহান ও বাংলা বিভাগের শিক্ষক মো: আব্দুর রহমান সহ আরও অনেকে ।

 

পরে গত বছরের ইংলিশ স্পিকারস ক্লাবের সেরা পারফর্মারদের পুরস্কার বিতরণ করা হয়। এরপর আই প্লাস ওয়ান ক্লাবের আটটি অংগ সংগঠনের মোট ৫৬ জনের কমিটির পদ বন্টন করা হয়। এছাড়া উপস্থিত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সদস্য  শিক্ষার্থীরা ক্লাবের কাছে তাদের চাওয়া পাওয়া তুলে ধরেন। উপাচার্য কেক কেটে ক্লাবের ১ বছরের পূর্তি উদযাপন করেন এবং সমাপনী বক্তব্য রাখেন।
উল্লেখ্য গত ১৫ ই ফ্রেব্রুয়ারী ২০১৫ বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের উদ্যোগে ২০ জন মেন্টর নিয়ে আই প্লাস ওয়ান ক্লাবের যাত্রা হয়। ওই সময় ক্লাবটির অংগ সংগঠন ছিল আই প্লাস ওয়ান  স্পিকারস ক্লাব ও রাইটিং ক্লাব। সেসময় কেবল এই ক্লাব ইংরেজী বিভাগের আওতাভুক্ত ছিল, কিন্তু এ বছর ক্লাবটিতে সংযোজন করা হয় আরও নতুন ৬ টি অংগ সংগঠনের এবং উন্মুক্ত করা হয় সকল বিভাগের শিক্ষার্থীদের জন্য। ক্লাবের অন্যান্য অংগ সংগঠনগুলো হল, আই প্লাস ওয়ান ক্যারিয়ার ক্লাব, ড্রামা ক্লাব, ল্যাংগুয়েজ এন্ড লিটারেচার ক্লাব, সোশ্যাল সার্ভিস ক্লাব, কো- অপারেটিভ লাইব্রেরী ও মিউজিক ক্লাব(প্রস্তাবিত)।

 

পছন্দের আরো পোস্ট