নর্দানে বসন্ত উৎসব উদযাপন

Pic Bosonto-2আজ (৭মার্চ ) সোমবার নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ অডিটরিয়ামে বসন্ত উৎসব উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ এর উপ-উপাচার্য ও বিশিষ্ট লালন গবেষক প্রফেসর ড. আনোয়ারুল করিম এর সভাপতিত্বে উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ ।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ ভারপ্রাপ্ত উপার্চায প্রফেসর ড.এ.ডব্লিউ.এম আব্দুল হক, ট্রেজারার মো: আনোয়ার হোসাইন,ইংরেজি বিভাগের উপদেষ্টা অধ্যাপক ড. সদরুদ্দিন আহমেদ ও রেজিস্ট্রার লেঃ কর্ণেল একতেদার আহমেদ সিদ্দিকী।

 

Post MIddle

প্রধান অতিথি ড. আবু ইউসুফ মোঃ আব্দুল্লাহ তাঁর বক্তব্যে বলেন,দেশীয় সংস্কৃতি চর্চার মাধ্যমে ছাত্রছাত্রীদের কে দেশ গঠনে এগিয়ে আসার আহ্ববান জানান।সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রথম পর্বে ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মাফরুহা ফেরদৌস এর পরিচালনায় গীতি আলেখ্যে বাংলাদেশের আবহমান ঋতু বৈচিত্র কে ফুটিয়ে তোলা হয়।

 

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা নাচ-গান,নাটক, কবিতা,পুথিপাঠ, রবীন্দ্র সংগীত,নজরুলগীতি ও বাউল সহ অন্যান্য সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠানটি উপˉহাপনায় ও দিক নির্দেশনায় ছিলেন ইংরেজী বিভাগের শিক্ষক ফারাহ নাজ। অনুষ্ঠানে অন্যান্যেদের মধে বিভিন্ন অনুষদের ডীন সহ শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

 

 

পছন্দের আরো পোস্ট