ইউজিসিতে বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন বিষয়ক মতবিনিময়

????????????????????????????????????

পাবলিক বিশ্ববিদ্যালয়ের উপাচার্যগণের সাথে বিশ্ববিদ্যালয়গুলোর উন্নয়ন প্রকল্পসমূহের বাস্তবায়ন অগ্রগতি শীর্ষক মতবিনিময় সভা সোমবার  (২২.০২.২০১৬ তারিখ) ইউজিসি অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ইউজিসি চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান।

 

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিমনের সদস্য প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা, প্রফেসর ড. দিল আফরোজা বেগম, প্রফেসর ড. এম. শাহ নওয়াজ আলি, ইউজিসি সচিব ড. মোঃ খালেদ, ইউজিসি’র পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক ড. নাছিমা রহমান এবং ইউজিসি’র অন্যান্য কর্মকর্তাবৃন্দ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, বাংলাদেশ প্রকৌশল বিশ^বিদ্যালয়ের প্রফেসর খালেদা একরাম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন অর রশিদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ফারাজানা ইসলামসহ অন্যান্য বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Post MIddle

সভাপতির বক্তব্যে ইউজিসি চেয়ারম্যান বলেন, বর্তমান সরকারের আমলে শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। সরকার শিক্ষাক্ষেত্রের যে কোনো প্রকল্পের জন্য বাজেট বরাদ্দে আগ্রহী। প্রকল্পের সুষ্ঠু বাস্তবায়নের জন্য প্রকল্প সংশ্লিষ্ট সকলকে সমন্বিতভাবে কাজ করতে হবে। সুতরাং বিশ্ববিদ্যালয়গুলোকে প্রকল্পের বাস্তবায়নে যথেষ্ঠ সচেষ্ট এবং সরকারের বিধিবিধান মেনে কাজ করার আহবান জানান।

 

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়েরপ্রতিনিধিরা প্রকল্প বাস্তবায়নে সমস্যা ও তার সমাধান নিয়ে আলোচনা করেন।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট