খুবিতে বর্ণাঢ্য আয়জনে বসন্তবরণ

Khulna University photo-2.docশনিবার (১৩ ফেব্রুয়ারি) খুলনা বিশ্ববিদ্যালয়ে বসন্তবরণ উপলক্ষে বাংলা ভাষা ও সাহিত্য ডিসিপ্লিনের উদ্যোগে ট্রেজারার খান আতিয়ার রহমান এর নেতৃত্বে সকাল সাড়ে ৭ টায় এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি ৩ নম্বর একাডেমিক ভবন থেকে শুরু করে সেন্ট্রাল লাইব্রেরি সামনের দিয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অদম্য বাংলা গিয়ে শেষ হয়।

 

সেখানে ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. শেখ মোঃ রজিকুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ট্রেজারার খান আতিয়ার রহমান উপস্থিত ছিলেন। প্রধান অতিথি এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন বাংলার রূপের সাথে মিশে আছে সৌন্দর্য ও সংস্কৃতি; আর বসন্ত এ বাংলার তারই একটি রূপ। বসন্ত সম্ভারে আমরা যেন অসম্প্রদায়িক চেতনায় সত্যিকারের বাঙালি হয়ে থাকতে পারি।

 

অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক আসমা ইয়াসমিন রুনা। পরে অদম্য বাংলা চত্বরে ডিসিপ্লিনের শিক্ষার্থীরা অবস্থান করে বিভিন্ন ধরনের সঙ্গীত, নাচ ও আবৃত্তি পরিবেশন করে আনন্দ উৎসবে মেতে উঠে। এ সময় ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিল।

 

লেখাপড়া২৪.কম/খুবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট