গবিসাসের সভাপতি মাসুদ,  সম্পাদক তারেক

12656487_909373125849079_1725610751_oবাংলানিউজ টোয়েন্টিফোর ডট কমের গবি করেসপন্ডেন্ট মাসুদ আজীমকে সভাপতি ও লেখাপড়া টোয়েন্টিফোর ডট কমের  গবি প্রতিনিধি মেহেদী হাসান তারেককে সাধারণ সম্পাদক করে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) ৩য় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

 

বৃহস্পতিবার (০৪ ফ্রেবুয়ারী) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যালয়ে অনুষ্ঠিত সংগঠনের বার্ষিক সাধারণ সভা শেষে ১ বছর মেয়াদী এ কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন। এ সময় গবিসাসের প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা আলী, সহকারী রেজিস্ট্রার আবু মোহাম্মদ মোকাম্মেল এবং আইন বিভাগের বিভাগীয় প্রধান মো. রফিকুল আলম প্রমুখ উপস্হিত ছিলেন।

 

১০ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি এস এম আহমেদ মনি, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন মানিক, সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলম, অর্থ বিষয়ক সম্পাদক তাজবিদুল সিহাব, দপ্তর সম্পাদক রিফাত মেহেদী হৃদয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান হাসান, কার্যকরী পরিষদ সদস্য-১ বিধান মুখার্জী, কার্যকরী সদস্য-২ মনির হোসেন শিমুল।

 

Post MIddle

নতুন কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন সদ্য বিদায়ী সভাপতি ওমর ফারুক সোহান (প্রিয় ডটকম) ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কাউসার মিলন (দৈনিক নয়াদিগন্ত)

 

নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কেন্দ্রীয় ছাত্র সংসদ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, ঢাবিসাস, চবিসাস, জাবিসাস, বাকৃবিসাস, শাবি প্রেসক্লাব, পবিপ্রবিসাস, কুবিসাস, জাবি প্রেসক্লাব, জবিসাস, রাবি প্রেসক্লাব এবং রাবিসাস।

 

উল্লেখ্য, গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি বাংলাদেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি।

 

লেখাপড়া২৪.কম/গণবি/তারেক/এমএএ

পছন্দের আরো পোস্ট