আশা ইউনিভার্সিটি শিক্ষার্থীদের নবীনবরণ

12 (Press Release)২৯ জানুয়ারী আশা ইউনিভার্সিটি বাংলাদেশ-এর পাবলিক হেলথ্ বিভাগের স্প্রীং-২০১৬ সেমিস্টারে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পাবলিক হেলথ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মোহাম্মদ আব্দুল বারী’র সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. ডালেম চন্দ্র বর্মণ।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. হেলাল উজ জামান, উপদেস্টা অধ্যাপক মোঃ মঈনউদ্দিন খান, সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন অধ্যাপক ড. কোহিনুর বেগম এবং পাবলিক হেলথ বিভাগের খন্ডকালীন শিক্ষক ডাঃ প্রদীপ কুমার সেন গুপ্ত। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার জনাব মোঃ খালেকুজ্জামান।

 

Post MIddle

নবীনবরণ অনুষ্ঠানে আলোচকগণ নতুন শিক্ষার্থীদের উদ্দেশ্যে মাষ্টার্স অব পাবলিক হেলথ্-এর পাঠ্যসূচী ও কোর্স সংক্রান্ত আনুসঙ্গিক বিষয়সমূহ তুলে ধরেন। এ বিভাগ থেকে পাশ করা শিক্ষার্থীদের দেশ-বিদেশে চাকুরীর যেসব সুযোগ রয়েছে, আলোচকগণ তা অবহিত করেন।

 

নবীনবরণ অনুষ্ঠানে শিক্ষার্থীরা আশা ইউনিভার্সিটি বাংলাদেশ-এর পাবলিক হেলথ বিভাগের মানসম্মত শিক্ষা পদ্ধতির উচ্ছ্বসিত প্রশংসা করেন। পাবলিক হেলথ বিভাগের সহকারী অধ্যাপক ডাঃ জেসমিন আখতার অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট