মানারাত স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

DSC_7751বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হয় বালক শাখার ক্রীড়া প্রতিযোগিতা। তিনদিন ব্যাপী অনুষ্ঠিত বার্ষিক প্রতিযোগিতার আজ ছিল শেষ দিন। মঙ্গলবার (২৬ জানুয়ারি) কলেজের নিজস্ব ক্যাম্পাসে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের সাবেক সচিব ও মানারাত ট্রাস্টের চেয়ারম্যান জনাব শাহ আবদুল হান্নান।

 

কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোঃ মেহ্দী হাসান প্রামানিক, পিএসসি-র তত্ত্ববধানে অনুষ্ঠিত উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ জনাব মুনশী মোঃ হারুন-অর-রশিদ ও ফাতেমা জেমাইমা রহমান। শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন আয়েশা বেগম, তাহমীনা ইয়াসমিন, তাহেরা তাসনিম, মোঃ রায়হান উদ্দিন ও এস. এম. সিরাজুল ইসলাম প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানে জুনিয়র ক্লাসের ছাত্র-ছাত্রীদের দৃষ্টিনন্দন সাংস্কৃতিক প্রদর্শনী সবার মন জয় করে।

 

দ্বিতীয় দিন ২৭ জানুয়ারি বুধবার অনুষ্ঠিত হয় বালিকা শাখার প্রতিযোগিতা। এ দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. সাইয়েদা সুলতানা রাজিয়া। অত্যন্ত উৎসমুখর পরিবেশে মেয়েরা উদযাপন করে প্রতিযোগিতার প্রতিটি মুহূর্ত।

 

আজ শেষদিন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব ও মানারাত ট্রাস্টের সদস্য জনাব হাফিজুল ইসলাম মিয়া। সবার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে উঠে ক্রীড়া প্রতিযোগিতা। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

 

লেখাপড়া২৪.কম/জাবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট