সাতক্ষীরা ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স নির্বাচন

8d210b05-3346-4585-9700-d6e96e58657cব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে বাংলাদেশ শিশু একাডেমী সাতক্ষীরা জেলা ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স (এনসিটিএফ) এর বার্ষিক সাধারণ সভা, বার্ষিক কর্মপরিকল্পনা সভা ও দ্বি- বার্ষিক নির্বাচন ২০১৬ সম্পন্ন হয়েছে। বুধবার সকাল থেকে এনসিটিএফ এর অন্তভূক্ত বিভিন্ন বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীরা এ ভোট প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আবু জাফর মোঃ আসিফ ইকবাল, লাইব্রেরিয়ান শেখ রফিকুল ইসলাম, অফিস সহকারী নাসির উদ্দীন প্রমুখ।

 

নির্বাচনে ১১ টি পদের বিপরীতে ৫টি পদে মোট ১০জন প্রার্থী প্রতিদ্বদ্বিতা করছেন। এতে সাধারণ সম্পাদক পদে ৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সৈয়দ ফয়সাল হাসান রিফাত ও তার নিকটতম প্রতিদ্বদ্বি মোঃ ওমর ফারুক পেয়েছেন ১০ ভোট। যুগ্ম সম্পাদক পদে ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মুনমুন খাতুন ও তার নিকটতম প্রতিদ্বদ্বি মোঃ সাইব হোসেন পেয়েছেন ১৫ ভোট।

 

সাংগঠনিক সম্পাদক পদে ৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন হাসানুল রহমান ও তার নিকটতম প্রতিদ্বদ্বি আশরাফুল ইসলাম পেয়েছেন ১১ ভোট। শিশু সাংবাদিক পদে ৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শেখ আসাদুজ্জামান অয়ন ও তার নিকটতম প্রতিদ্বদ্বি রিফাত বিন আওয়াল পেয়েছেন ১৩ ভোট, চাইল্ড পার্লামেন্ট (ছেলে) পদে ৩৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মাহমুদুল হাসান ও তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব নাজমুল সাকিব পেয়েছেন ৩৬ ভোট।

 

এছাড়া বিনা প্রতিদ্বদ্বিতায় যারা নির্বাচিত হয়েছেন, সভাপতি শাওরিন দিশু, সহ সভাপতি হাসিবুর রহমান, শিশু সাংবাদিক (মেয়ে) নওরিন তিশু, শিশু গবেষক (ছেলে) সাহেব আলী, শিশু গবেষক (মেয়ে) রুকাইয়া সুলতানা, চাইল্ড পার্লামেন্ট (মেয়ে) মরিয়ম খাতুন আশা। জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আবু জাফর মোঃ আসিফ ইকবাল আগামী দুই বছরের জন্য এ কমিটির অনুমোদন করেন।

 

লেখাপড়া২৪.কম/সাতক্ষীরা/পিআর/এমএএ-০৬৯৫

পছন্দের আরো পোস্ট