কুয়েট শিক্ষক সমিতির নির্বাচন

Untitled-1খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) শিক্ষক সমিতির বার্ষিক কার্যনির্বাহী পরিষদ ২০১৬ এর নির্বাচনে প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার সভাপতি ও প্রফেসর ড. সোবহান মিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আজ বুধবার বিকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স কক্ষে বার্ষিক কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০১৬ ও সংগঠনের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বদ্বিতা করেন বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার ও যন্ত্রকৌশল বিভাগের প্রফেসর মোঃ গোলাম কাদের। ভোটে প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার সভাপতি নির্বাচিত হয়েছেন। অন্যদিকে ইসিই বিভাগের প্রফেসর ড. মোঃ ফার“ক হোসেনকে পরাজিত করে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যন্ত্রকৌশল বিভাগের প্রফেসর ড. সোবহান মিয়া।

 

নির্বাচনে সহ-সভাপতি পদে ড. মোঃ আবুল হাসেম, সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ ইকরামুল হক, কোষাধ্যক্ষ পদে মোঃ গোলাম কিবরিয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মোঃ মার“ফ হোসেন শুভ এবং সদস্য পদে প্রফেসর ড. মোঃ নুরুন্নবী মোল্লা, ড. পল­ব কুমার চৌধুরী ও প্রফেসর ড. মোঃ মাহবুব আলম নির্বাচিত হয়েছেন।

 

Post MIddle

নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের যন্ত্রকৌশল বিভাগের প্রফেসর ডঃ নওশের আলী মোড়ল ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন তওই কৌশল বিভাগের প্রফেসর ডঃ মোঃ আব্দুর রফিক। উলে­খ্য, সদস্য পদে একজন ব্যতিত সকলেই মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি প্যানেল থেকে নির্বাচনে অংশগ্রহন করে বিজয়ী হয়।

 

লেখাপড়া২৪.কম/চবি/কাইয়ূম/এমএএ-০৬৯৭

পছন্দের আরো পোস্ট