শাবিপ্রবিতে বাতিঘর শিশু চিত্রাঙ্কন উৎসব

DSC00119ক্রিসেন্ট-বাতিঘর জাতীয় শিশু চিত্রাঙ্কন উৎসব-২০১৬ এর সিলেট বিভাগীয় উৎসব শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে জাঁকজমকের সাথে সম্পন্ন হয়েছে।

 

শনিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হয় এ চিত্রাঙ্কন উৎসব। উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার ভবতোষ রায়। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যাপক জসিম উদ্দিন, সহযোগী অধ্যাপক মো. ফারুক উদ্দীন, মুক্তিযোদ্ধা সলিমুল্লাহ, মেহেদী হাসান, অসিত বরণ প্রমুখ।

 

আঞ্চলিক উৎসবে অংশগ্রহণকারী সবাইকে সনদপত্র ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। এ পর্বে শিশুদের আঁকা ছবি থেকে বাছাইকৃত সেরা ছবিগুলো নিয়ে আগামী ১২-১৩ ফেব্র“য়ারি ঢাকায় অনুষ্ঠিত জাতীয় উৎসবে দুদিনব্যাপী এক অনুষ্ঠানে প্রদর্শন করা হবে।

 

Post MIddle

বাতিঘর সাংস্কৃতিক বিদ্যালয় এর উদ্যোগে অনুষ্ঠিত এই শিশু চিত্রাঙ্কন উৎসবের সিলেট বিভাগের আঞ্চলিক সহযোগী প্রতিষ্ঠান হিসেবে ছিল সিলেট ডিবেট ফেডারেশনের (এসডিএফ)।

 

সিলেট ডিবেট ফেডারেশনের সভাপতি মাঝহারুল বিল্লাহ লোচন জানান, এ উৎসবে শুধু ৩-১৫ বছরের শিশুরাই নয়, তাদের পাশাপাশি তাদেরকে নিয়ে আসা অভিভাবক, শিক্ষক, চিত্রশিল্পীরাও অংশগ্রহণ করে।#

 

লেখাপড়া২৪.কম/শাবি/সাম/আরএইচ

 

পছন্দের আরো পোস্ট