জমকালো আয়োজনে ২৪তম ব্যাচের ইন্ট্রো শুরু

1 (3)বিশ্ববিদ্যালয়ে নিজেদের একবছর পূর্তি উপলক্ষে ২৪ তম ব্যাচের পক্ষ থেকে পরিচিতিমূলক অনুষ্ঠান ‘ঋদ্ধ ইন্ট্রো’১৩’ শুরু হয়েছে।তিনদিন ব্যাপী এ আয়োজনে সার্বিক সহযোগীতায় রয়েছে এলিট পেইন্ট এবং পোলার আইসক্রিম।বৃহস্পতিবার বেলা বারোটায় টি-শার্ট উন্মোচনের পর বিশ^বিদ্যালয়ের মুক্তমঞ্চে কেক কেটে ও পায়রা অবমুক্ত করে এ আয়োজনের করেন বিশ^বিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার । এসময় প্রক্টর অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, সহকারী প্রক্টর মো. শাকিল ভ’ইয়া , মো. জাহিদ হোসেনসহ ইন্ট্রো’১৩ এর উপদেষ্টামন্ডলী ও ১৩/১৪ সেশনের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

শাবি ভিসি ড. মো. আমিনুল হক ভ্ইূয়া’র উদ্বোধনের কথা থাকলেও তিনি সিলেটের বাইরে থাকায় এ আয়োজনে অংশ নিতে পারেননি । তবে এক বার্তায় তিনি ১৩/১৪ সেশনের শিক্ষার্থীদের সার্বিক সাফল্য কামনা করেন। উদ্বোধনের পর ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে বর্ণাঢ্য র‌্যালী বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং উৎসবে মেতে উঠে। দিনের অন্যান্য আয়োজনের মধ্যে থাকছে সন্ধ্যা ৬টা থেকে কেন্দ্রীয় মিলনায়তনে ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

Post MIddle

এছাড়া আগামীকাল শুক্রবার (১৫ জানুয়ারী) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে সমস্ত সিলেট শহর ব্যাপী সাইকেল র‌্যালী এবং মধ্যাহ্নভোজের আয়োজন আছে। বিকাল ৩টা থেকে হ্যান্ডবল গ্রাউন্ডে কনসার্টে অংশ নিবে দেশের অন্যতম খ্যাতনামা ব্যান্ড Ashes ও Arbovirus। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ব্যান্ডদল RIM, Nongar ও ব্যাচের শিক্ষার্থীদের সমন্বয়ে গড়া ব্যান্ড RDDHA পারফর্ম করবে। এ কনসার্ট সকলের জন্য উন্মুক্ত।

 

শেষদিন শনিবার (১৬ জানুয়ারী) সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে ‘ক্রীড়া প্রতিযোগীতা’, বিকালে ম্যাগাজিন ‘ঋদ্ধ’র মোড়ক উন্মোচন, পুরস্কার বিতরণী ও সন্ধ্যায় ডিজেপার্টি’র মাধ্যমে পর্দা নামবে তিনদিন ব্যপী এ আয়োজনের।এ আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে সময় টিভি, বাংলাদেশ প্রতিদিন, উত্তরপূর্ব, ক্যাম্পাস লাইভ২৪কম, ঢাকাটাইমস২৪কম , সিলেটভিউ২৪কম । তিনদিনব্যপী উৎসবমুখর পরিবেশে এ আয়োজন সম্পন্ন করতে সবাই সহযোগীতা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন শনম ।

 

1 (1)

পছন্দের আরো পোস্ট