সাদার্ন ইউনিভার্সিটির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী

14th southern Dayসাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাসব্যাপী নানা কর্মসূচি পালন করছে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ। মাসব্যাপী কর্মসূচির ধারাবাহিকতায় আজ ছিল খতমে কুরআন, মিলাদ মাহফিল, আলোচনা সভা, কেককাটা, ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত বিভিন্ন কার্যক্রমের উপস্থাপণসহ নানা আয়োজন ।আজ ১৪ জানুয়ারি বৃহস্পতিবার ইউনিভার্সিটি হল রুমে কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর মোহাম্মদ আলী।

 

Post MIddle

এ সময় উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা জনাব সরওয়ার জাহান, উপ-উপচার্য প্রফেসর ড. শরীফুজ্জামান, ব্যবসা প্রশাসন বিভাগের ডিন প্রফেসর ড. আ ন ম আবদুল মোক্তাদীর, রেজিস্ট্রার ড. ইসরাত জাহান, কম্পিউটার সায়েন্স বিভাগের প্রধান প্রফেসর ড. নুরুল মোস্তফা, আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর মহিউদ্দিন খালেদ, সাবেক উপাচার্য প্রফেসর ড. মঈন উদ্দিন আহমদ খান, ফার্মাসি বিভাগের প্রধান প্রফেসর মহিউদ্দিন চৌধুরী, ইংরেজি বিভাগের প্রধান প্রফেসর শামসুজ্জামান, প্রফেসর আহমদ হোসেন, বিভিন্ন বিভাগের প্রধানসহ শিক্ষকবৃন্দ, কর্মকর্তা ও শিক্ষার্থীরা।

 

প্রতিষ্ঠা বার্ষিকীর সংক্ষিপ্ত বক্তৃতায় সরওয়ার জাহান বলেন, দেখতে দেখতে সাদার্ন ইউনিভার্সিটি প্রতিষ্ঠার ১৪তম বার্ষিকীতে উপনীত হলো। আজ উচ্চশিক্ষার প্রতিষ্ঠান হিসেবে সাদার্ন ইউনিভার্সিটি দেশব্যাপী পরিচিত নাম। কিন্তু সাদার্ন এর এই পথ চলা এত সহজ ছিল না। নানারকম ঘাত প্রতিঘাত পেরিয়ে সাদার্ন আজকের এই সুপরিচিত অবস্থানে। তিনি আরও বলেন, খুব শিগ্রই সাদার্ন ইউনিভার্সিটি তার স্থায়ী ক্যাম্পাসে প্রাতিষ্ঠানিক কার্যক্রম শুরু করবে।

 

 

পছন্দের আরো পোস্ট