শেকৃবি ল্যাঙ্গুয়েজ ক্লাবের নতুন কমিটি গঠন

549684_415993805119986_7283188_nশেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) ভাষা শিক্ষার সংগঠন SAU Language Club আগামী একবছরের জন্য নতুন কমিটি ঘোষণা করেছে। আজ সন্ধ্যায় ক্লাবের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়। গত ২৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর হলেও আজ মডারেটর প্যানেলের সর্বসম্মতিক্রমে তা দাপ্তরিকভাবে প্রকাশ করা হয়।

 

২৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটিতে সভাপতি হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের ৭১তম ব্যাচের ছাত্র, এনিম্যাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের মোঃ আব্দুল্লাহ আল জাবের এবং সাধারণ সম্পাদক হিসেবে আছেন ৭২তম ব্যাচের ছাত্র, কৃষি অনুষদের মোঃ নাঈম আহসান (ইমন)।

 

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন শামীমা আক্তার বেলী, সুদীপ্ত মণ্ডল ও কাজী ফয়সাল আহমেদ। সহ-সাধারন সম্পাদক পদে আছেন মোমেনা সুলতানা। কোষাধ্যক্ষ পদে আছেন মোঃ সাজেদুল ইসলাম এবং সহ-কোষাধ্যক্ষ পদে আছেন মোঃ রাসেল কবীর (জয়) ও মোঃ মাহমুদুর রহমান (সোহেব)। সাংগঠনিক সম্পাদক পদে আছেন মোঃ জহির উদ্দিন মজুমদার ও শাহিদ হাসান এবং সহ-সাংগঠনিক সম্পাদক পদে আছেন বাসাদ আল মামুন (সলভি) ও ফারজানা ইয়াসমিন।

 

প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে আছেন নওশীন আঞ্জুম মৌ ও শাহরিয়া হোসেন এবং সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে আছেন রূপ কুমার ও খুরশিদা আক্তার (জ্যোতি)। দপ্তর সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মোঃ মাহমুদুল হাসান ও পাপন কুমার কুণ্ডু এবং সহকারি হিসেবে আছেন হাসান আল মামুন। সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন অখিল কুমার, এ বিভাগে সহকারি হিসেবে আছেন মোঃ মনিরুজ্জামান ও শারমিন আক্তার শশী। তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে আছেন আব্দুল্লাহ আল মাহবুব (জিম)। এছাড়া নির্বাহী সদস্য হিসেবে আছেন সাব্বির আহমেদ ও মিরাজুল ইসলাম।

 

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে ক্লাবের সিনিয়র সদস্যগণ নতুন কমিটির প্রতি শুভকামনা জ্ঞাপন করেন এবং নতুন কমিটির সদস্যগণ ক্লাবের কার্যক্রমে সবার সহযোগিতা কামনা করেন। নতুন সভাপতি মোঃ আব্দুল্লাহ আল জাবের বলেন, নানা প্রতিকূলতার কারণে দীর্ঘদিন যাবত ক্লাবের কার্যক্রম থেমে আছে। আমরা ক্লাবের আগের সেই সোনালি যুগকে ফিরিয়ে আনতে চেষ্টা করবো। আমাদের শিক্ষকমণ্ডলী, সিনিয়র সদস্যগণ, কমিটির সদস্যগণ ও ক্লাব মেম্বার সহ সকলের সহযোগিতা পেলে আমাদের এই প্রচেষ্টা সফল হবে।

 

উল্লেখ্য, ২০১০ সালের এপ্রিলে Language is Passion শ্লোগানকে সামনে রেখে ভাষা শিক্ষার এই ক্লাব যাত্রা শুরু করে।

 

লেখাপড়া২৪.কম/শেকৃবি/পিআর/এমএএ-০৬২৩

পছন্দের আরো পোস্ট