প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে ইবি ফটোগ্রাফার

Rokon iuপ্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১১ ও ২০১২ অনুষ্ঠান ৬ জানুয়ারী প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানের উদ্বোধনী, সমাপনী এবং ওয়ার্কিং সেশন ইত্যাদি অনুষ্ঠানসমূহ ফটো তোলার জন্য মনোনীত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের সহকারী রেজিস্ট্রার (ফটোগ্রাফী) শেখ আবু সিদ্দিক রোকন।

 

বাংলাদেশ মঞ্জুরী কমিশন কর্তৃক তাঁকে এ মনোনয়ন দেয়া হয়। রোকন ইতোমধ্যে ঢাকাতে অবস্থান করছেন। শেখ আবু সিদ্দিক রোকন ইসলামী বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের সহকারী রেজিস্ট্রার (ফটোগ্রাফী) ছাড়াও ফটোগ্রাফী বিভিন্ন সংগঠনের দায়িত্ব পালন করছেন। ফটোগ্রাফীতে বিশেষ অবদান রাখায় তিনি দেশের বেশ কিছু প্রতিষ্ঠান থেকে সম্মাণনায় ভূষিত হয়েছেন।

 

রোকন কুষ্টিয়া শহরের কোটপাড়ার বাসিন্দা। প্রধানমন্ত্রী স্বর্ণপদক অনুষ্ঠানে ফটোগ্রাফার হিসেবে রোকনকে মনোনীত করায় ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবার ও এলাকাবাসী বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন। সফলতার সাথে তিনি যেন এ দায়িত্ব পালন করতে পারেন, এজন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন শেখ আবু সিদ্দিক রোকন। উল্লেখ্য শেখ আবু সিদ্দিক রোকন ইতিপূর্বে ইজিসি’র সার্ক কনফারেন্সের অফিসিয়াল ফটোগ্রাফার হিসেবেও দায়িত্ব পালন করেন।

 

 

পছন্দের আরো পোস্ট