কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির দায়িত্ব গ্রহণ

IMG_7861দায়িত্ব গ্রহণ শুরু করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির তৃতীয় কার্যনির্বাহী কমিটি। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ আলী আশরাফের সাথে সৌজন্য স্বাক্ষাত, কেন্দ্রীয় শহিদ মিনার ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে দায়িত্ব গ্রহণ করে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের নবনির্বাচিত এ কমিটি।

 

এ সময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত কমিটির সভাপতি মোহাম্মদ আইনুল হক, সাধারণ সম্পাদক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, সহসভাপতি মাহবুবুর রহমান খান, মিহির লাল ভৌমিক, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মাহমুদুল হাছান, কোষাধ্যক্ষ মোঃ জিয়া উদ্দিন, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মোঃ রেজাউল করিম এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ শফি উল্লাহ, কার্যনিবাহী মেহেদী হাসান, মোঃ এমদাদুল হক, পার্থ চক্রবর্তী, মোঃ নাহিদুল ইসলাম, জান্নাতুল ফেরদৌস, মোঃ খলিলুর রহমান, মোঃ হাসান হাফিজুর রহমানসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

 

Post MIddle

উল্লেখ্য, গত বছরের ১৭ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামীলীগ সমর্থিত শিক্ষক প্যানেল নীল দল পূর্ণ প্যানেলে জয় লাভ করে। আগামী এক বছরের জন্য এ কমিটি দায়িত্ব পালন করবে।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/মাহমুদ/এমএএ-০৫৬৩

পছন্দের আরো পোস্ট