শেকৃবির স্বপ্নসিঁড়ি’র উদ্যোগে পুরস্কার বিতরণী

20160103_160251সফলতার জন্য নির্দিষ্ট লক্ষ্যকে সামনে রেখে এখন থেকেই কাজ শুরু করতে হবে। কোন বাঁধাকে বাঁধা মনে করে হতাশ হলে চলবে না। যে কোন মুহূর্ত থেকেই শুরু হতে পারে জয়ের ধারা। আজ বিকালে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে একাডেমিক ও ক্যারিয়ার ক্লাব স্বপ্নসিঁড়ি’র উদ্যোগে আয়োজিত ৩৬ তম বিসিএস প্রিলির মডেল টেস্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

 

৩৬ বিসিএস কে সামনে রেখে ওরাকল বিসিএস এর সহায়তায় ১০ টি প্রিলি মডেল টেস্ট এর আয়োজন করেছিল শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের একমাত্র একাডেমিক ও ক্যারিয়ার ক্লাব স্বপ্নসিঁড়ি। যার ফাইনাল ও ১০ম মডেল টেস্ট অনুষ্ঠিত হয় আজ।

 

এছাড়া যারা সামনে বিসিএস পরীক্ষা দিতে চান তাদের জন্য বিশেষ দিকনির্দেশনা মূলক সেমিনার এর আয়োজন করা হয়। যেখানে বিসিএস এডমিন, পররাষ্ট্র ও পুলিশ ক্যাডার এ চান্স প্রাপ্ত ক্যাডারগণ তাদের মতামত শেয়ার করেন।

 

Post MIddle

স্বপ্নসিঁড়ি’র মডারেটর অধ্যাপক নুর মোঃ রহমতউল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেকৃবি’র ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ডঃ মোঃ সেকেন্দার আলী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন স্বপ্নসিঁড়ি’র সহকারী মডারেটর ডঃ মোঃ বেলাল হোসেন, আবু জাফর আহমেদ মুকুল ও মোঃ মহব্বত আলী। এছাড়া ওরাকল বিসিএস এর ফার্মগেট শাখার কর্মকর্তাবৃন্দ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে সেরা ৫ জন কে ‘জিনিয়াস অফ সাউ’ এর ক্রেস্ট প্রদান করা হয় এবং সেরা ১০ জনের জন্য ওরাকলের পক্ষ থেকে ১০০% পর্যন্ত ছাড়ে ভর্তির সুযোগ দেয়া হয়। এছাড়া অংশগ্রহণকারী সকলের জন্য বিশেষ ছাড়ে ওরাকলে ভর্তির সুযোগ থাকবে।

 

‘জিনিয়াস অফ সাউ’ নির্বাচিত হয়েছেন যথাক্রমে আব্দুল্লাহ আল নোমান, মোঃ রুহুল আমীন, মোঃ শাহানুর ইসলাম, কাউসার আহমেদ ও রেজওয়ানা সুলতানা স্বর্ণা। এছাড়া টপ টেনের বাকি পাঁচ জন হচ্ছেন মোঃ শাহিন রানা, শাহ মোঃ আশরাফুল ইসলাম, আহসানুল হক, মোঃ উজ্জ্বল হোসেন ও আব্দুল্লাহ আল মামুন।

 

লেখাপড়া২৪.কম/শেকৃবি/পিআর/এমএএ-০৫৪৮

পছন্দের আরো পোস্ট