আশা ইউনিভার্সিটির ফুটবল টুর্নামেন্ট পুরস্কার বিতরন

IMG_7904আশা ইউনিভার্সিটি বাংলাদেশ (আশাইউবি)-এর স্পোর্টস এন্ড গেমস ক্লাব গত ২১ ডিসেম্বর হতে চার দিনব্যাপী এক ফুটবল টুর্নামেন্ট-এর আয়োজন করে। শ্যামলী ক্লাব মাঠে আয়োজিত উক্ত টুর্নামেন্ট-এর ফাইনাল খেলা ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

 

বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ১৬টি দলের অংশ নেয়া এই টুর্নামেন্ট-এর সার্বিক সহযোগিতায় ছিল পানীয় প্রতিষ্ঠান ‘মোজো’। টুর্নামেন্ট-এর চুড়ান্ত দিনে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ডালেম চন্দ্র বর্মণ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. এ.কে.এম. হেলাল উজ জামান এবং গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন আকিজ ফুড এন্ড বেভারেজ লিঃ-এর ম্যানেজার (ইভেন্ট এন্ড একটিভেশন) জনাব জামাল উদ্দিন আহমেদ।

 

উপস্থিত অতিথিগণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব মোঃ খালেকুজ্জামান। টুর্নামেন্টটি পরিচালনার সার্বিক দায়িত্বে ছিলেন বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত রেজিস্ট্রার এবং প্রক্টর জনাব মোঃ আশরাফুল হক চৌধুরী। স্পোর্টস এন্ড গেমস ক্লাবের কোর্ডিনেটর এবং বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক জনাব কার্তিক চন্দ্র মন্ডল সফলতার সাথে টুর্নামেন্ট আয়োজনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

 

বিভিন্ন অনুষদের ডীনবৃন্দ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানগণ, শিক্ষকবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাবৃন্দ এবং শিক্ষার্থীরা পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা বিকাশের লক্ষ্যে স্পোর্টস এন্ড গেমস ক্লাব, আশা ইউনিভার্সিটি বাংলাদেশ (আশাইউবি) বছরের বিভিন্ন সময় নানা ধরনের ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে।

 

লেখাপড়া২৪.কম/আশাইউবি/পিআর/এমএএ-০৪৭৬

পছন্দের আরো পোস্ট