এতিম শিশুদের মাঝে ডিসির শীতবস্ত্র বিতরণ

????????????????????????????????????

সাতক্ষীরা সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার রাতে কনকনে শীতের মধ্যে সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসানের নেতৃত্বে সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের বিভিন্ন মাদ্রাসার এতিম শিশুদের মাঝে অপ্রত্যাশিতভাবে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। প্রতিটি এতিম শিশু জেলা প্রশাসকের হাত থেকে কম্বল পেয়ে তারা যেন পৌষে পেল হেমন্তের মিষ্টি পরশ। মধ্যরাত পর্যন্ত কম্বল বিতরণ শেষে শহরে ফিরে সকলের মধ্যেই ফুটে উঠে আত্মতৃপ্তি।

 

অপ্রত্যাশিতভাবে একটি কম্বল হাতে পেয়ে এতিম শিশুরা বলে, আমাদের এখানে আগে কোনদিনই এ ধরণের কম্বল বিতরণ করা হয়নি। আর স্বয়ং ডিসি স্যার এসে আমাদের হাতে কম্বল দিয়ে যাবেন এটা আমরা কেউ কল্পনাও করতে পারিনি।

 

Post MIddle

এ সময় জেলা প্রশাসক নাজমুল নাজমুল আহসান বলেন, ধর্মীয় শিক্ষার পাশাপাশি তোমাদের কে প্রাথমিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। আগামী মাদ্রাসার শিক্ষার্থীদের ধর্মীয় শিক্ষার পাশাপাশি ইংরেজি শিক্ষার প্রতি গুরুত্ব দেওয়ার আহবান জানান তিনি। তিনি আরো বলেন, প্রচন্ড এই শীতে যেন তোমরা কষ্ট না পাও এজন্য সরকারিভাবে সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে আমরা তোমাদের জন্য এ কম্বল নিয়ে এসেছি।

 

এ কম্বল বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার শাহ্ আব্দুল সাদী, স্থানীয় সমাজসেবক মোঃ আনিছুর রহমান, আলহাজ্ব আব্দুল হামিদ, আহম হাফিজুর রহমান, মহাদেব কুমার ঘোষ, মোক্তার আলী, হাফেজ এরশাদ আলী, সাংবাদিক আব্দুর রহমান, আরিফুল ইসলাম আশা প্রমুখ।#

 

 

লেখাপড়া২৪.কম/আরএইচ-৫১২০

পছন্দের আরো পোস্ট