ঢাকা কমার্স কলেজের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান

Image 22.12.15আজ (২২ ডিসেম্বর) সকাল ১১ টায় মীরপুরস্থ ঢাকা কমার্স কলেজের বার্ষিক অভ্যন্তরীণ ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ প্রধান অতিথির ভাষণে বলেন, “ঢাকা কমার্স কলেজ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহের মধ্যে অন্যতম শীর্ষস্থানীয় শিক্ষাপ্রতিষ্ঠান। পড়াশুনার পাশাপাশি এর শিক্ষার্থীরা খেলাধুলা, সাহিত্য ও সাংস্কৃতিক কর্মকান্ডেও মেধার স্বাক্ষর রেখে আসছে।

 

খেলাধুলা, সাংস্কৃতিক কর্মকান্ড শিক্ষা কার্যক্রমের অবিচ্ছেদ্য অংশ। জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজসমূহকে অন্তর্ভুক্ত করে দেশব্যাপী শীঘ্রই ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। জাতীয় বিশ্ববিদ্যালয়কে আমরা নতুন আঙ্গিকে গড়ে তুলতে চেষ্টা চালিয়ে যাচিছ। ২০১৮ সালের মধ্যভাগ থেকে এটি হবে সম্পূর্ণ সেশনজট মুক্ত। কলেজসমূহের শিক্ষার মান নির্ণয়নে শীঘ্র র‌্যাংকিং-এর ব্যবস্থা করা হচেছ।”

 

Post MIddle

কলেজের গভর্ণিংবডির সভাপতি প্রফেসর ড. সফিক আহমেদ সিদ্দিক-এর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কলেজ অধ্যক্ষ অধ্যাপক মোঃ আবু সাঈদ ও উপাধ্যক্ষ অধ্যাপক শফিকুল ইসলাম বক্তব্য রাখেন। বক্তব্য শেষে মাননীয় উপাচার্য বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

 

লেখাপড়া২৪.কম/জাতীয় বিশ্ববিদ্যালয়/পিআর/এমএএ-০৪৪৮

পছন্দের আরো পোস্ট