জাবির পাঁচ খাবার দোকানকে ২৩ হাজার টাকা জরিমানা

bottola fod fine (1)জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আওতাধীন বটতলার পাঁচটি খাবারের দোকানকে মোট ২৩ হাজার টাকা জরিমানা করেছে হল কর্তৃপক্ষ। সোমবার রাত এগারোটার দিকে হলের আবাসিক শিক্ষকরা ঝটিকা অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মের দায়ে এ জরিমানা করেন।

 

এসব অনিয়মের মধ্যে খাবারের অধিক মূল্য রাখা, বাসি খাবার পরিবেশন, অপরিস্কার খাবার পানি সরবরাহ, দোকানের অস্বাস্থ্যকর পরিবেশ, খাবারের মূল্য তালিকা প্রদর্শন না করা এবং অবৈধভাবে দোকান চালানোর দায়ে দোকান মালিক শান্তকে ১০ হাজার টাকা, লতিফ ও জহির হোসেনকে ৫ হাজার টাকা করে, কাদের ফুড সেন্টারকে ২ হাজার এবং সাবের হোসেনকে এক হাজার টাকাসহ মোট ২৩ হাজার টাকা জরিমানা করা হয়।

 

Post MIddle

জরিমানার টাকা মঙ্গলবারের মধ্যে হল অফিসে যথাযথ নিয়ম মেনে জমা দিতে বলা হয়েছে। অভিযানের সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সহকারী আবসিক শিক্ষক বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মামুন অর রশীদ ও পরিসংখ্যান বিভাগের প্রভাষক মো. হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

 

অভিযান শেষে সহকারী অধ্যাপক মোহাম্মদ মামুন অর রশীদ সাংবাদিকদের বলেন, খাবারের দোকানে বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে এ ধরনের ‘তাৎক্ষণিক অভিযান’ অব্যাহত থাকবে। যে কোন ছাত্র অভিযোগ করলে তাৎক্ষণিকভাবে হলের আবাসিক শিক্ষকরা অভিযান পরিচালনা করবে।”

 

লেখাপড়া২৪.কম/জাবি/পিআর/এমএএ-০৪৪৯

পছন্দের আরো পোস্ট