১২৫ জনকে নিয়োগ দেবে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রাজশাহী ১১ পদে মোট ১২৫ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

 

সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর: সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর পদে নিয়োগ দেওয়া হবে একজনকে। এইচএসসি বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন পদটিতে। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন পাঁচ হাজার ৫০০ থেকে ১২ হাজার ৯৫ টাকা।

 

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর: পদটিতে নিয়োগ দেওয়া হবে একজন। এইচএসসি বা সমমান সার্টিফিকেটধারী হলেই আবেদন করতে পারবেন পদটিতে। বেতন দেওয়া হবে পাঁচ হাজার ২০০ থেকে ১১ হাজার ২৩৫ টাকা।

 

উচ্চমান সহকারী: স্নাতক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন মোট ছয়টি পদে। পদটিতে বেতন দেওয়া হবে পাঁচ হাজার ২০০ থেকে ১১ হাজার ২৩৫ টাকা।

 

ক্যাশিয়ার: ক্যাশিয়ার পদে স্নাতক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে বেতন দেওয়া হবে পাঁচ হাজার ২০০ থেকে ১১ হাজার ২৩৫ টাকা। নিয়োগ দেওয়া হবে ছয়জনকে।

 

ড্রাফটসম্যান-২: ড্রাফটসম্যানের একটি পদে আবেদন করতে পারবেন স্বীকৃত বোর্ড থেকে এসএসসি পাস প্রার্থীরা। বেতন দেওয়া হবে পাঁচ হাজার ২০০ থেকে ১১ হাজার ২৩৫ টাকা।

 

ডাটা এন্ট্রি অপারেটর: ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ দেওয়া হবে একজন। এইচএসসি পাস এবং সংশ্লিষ্ট কাজে সাত বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে বেতন দেওয়া হবে চার হাজার ৭০০ থেকে নয় হাজার ৭৪৫ টাকা।

 

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর: মোট নয়জনকে নিয়োগ দেওয়া হবে পদটিতে। এইচএসসি বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন চার হাজার ৭০০ থেকে নয় হাজার ৭৪৫ টাকা।

 

ড্রাইভার: ড্রাইভার পদে নিয়োগ দেওয়া হবে ১৩ জনকে। অষ্টম শ্রেণি পাস ও তিন বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন চার হাজার ৭০০ থেকে নয় হাজার ৭৪৫ টাকা।

 

সিপাহি: সিপাহি পদে নিয়োগ পাবেন ৮২ জন। উচ্চ মাধ্যমিক পাস ও শারীরিকভাবে যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। বেতন দেওয়া হবে চার হাজার ৫০০ থেকে নয় হাজার ৯৫ টাকা।

 

ডেসপাস রাইডার: একটি পদে নিয়োগ পাবেন উচ্চ মাধ্যমিক বা সমমান প্রার্থীরা। নিয়োগের পর বেতন দেওয়া হবে চার হাজার ৪০০ থেকে আট হাজার ৫৮০ টাকা।

 

নিরাপত্তা প্রহরী: এসএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন নিরাপত্তা প্রহরীর চারটি পদে। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন চার হাজার ১০০ থেকে সাত হাজার ৭৪০ টাকা।

আগ্রহী প্রার্থীরা প্রয়োজনীয় কাগজসহ পদগুলোতে আবেদন করতে পারবেন আগামী ২১ জানুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে ডেইলি স্টার পত্রিকায় ২০ ডিসেম্বর-২০১৫ তারিখে প্রকাশিত বিজ্ঞাপন দেখতে পারেন।#

 

লেখাপড়া২৪.কম/আরএইচ-৫০৭৮

পছন্দের আরো পোস্ট