ল্যাবএইডে বিভিন্ন পদে চাকরি

ল্যাবএইড লিমিটেড নারায়ণগঞ্জ, বাড্ডা, মালিবাগ, উত্তরা ও পল্লবী শাখায় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদ্গুলোর মধ্যে অ্যাডমিনিস্ট্রেশন বিভাগে এক্সিকিউটিভ (ক্যাশ কাউন্টার), এক্সিকিউটিভ (কাস্টমার কেয়ার), এক্সিকিউটিভ (পিএবিএক্স), এক্সিকিউটিভ (রিপোর্ট ডেলিভারি) ও এক্সিকিউটিভ (রিপোর্ট প্রসেস) পদে; ল্যাবরেটরি বিভাগে সায়েন্টিফিক অফিসার, ল্যাব টেকনোলজিস্ট, রেডিওগ্রাফার ও টেকনিশিয়ান পদে; আইটি বিভাগে এক্সিকিউটিভ (আইটি) ও কম্পিউটার অপারেটর পদে, ফাইন্যান্স ও অ্যাকাউন্টস বিভাগে এক্সিকিউটিভ (এফঅ্যান্ডএ) ও এক্সিকিউটিভ (স্টোর) পদে; সেলস বিভাগে সহকারী ম্যানেজার ও এক্সিকিউটিভ পদে, ফার্মেসি বিভাগে ফার্মেসি ইনচার্জ ও সেলসম্যান পদে মেইন্টেনেন্স বিভাগে প্লাম্বার ও ইলেকট্রিশিয়ান পদে, সিকিউরিটি বিভাগে সিকিউরিটি সুপারভাইজার ও সিকিউরিটি গার্ড পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

 

আগ্রহী প্রার্থীরা দুই কপি ছবি ও সকল শিক্ষাগত সনদের সত্যায়িত কপিসহ জীবনবৃত্তান্ত পাঠাতে পারবেন ‘প্রশাসন বিভাগ, ল্যাবএইড লিমিটেড (ডায়াগনস্টিক), ১২ গ্রিন স্কয়ার, গ্রিন রোড, ঢাকা’ ঠিকানায়। আবেদন করা যাবে আগামী ৫ জানুয়ারি, ২০১৬ তারিখ পর্যন্ত।

 

Post MIddle

শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য তথ্য বিস্তারিত জানতে দৈনিক প্রথম আলো পত্রিকায় ২০ ডিসেম্বর-২০১৫ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন :

1450613605-Labaid-add

পছন্দের আরো পোস্ট