গ্রীন ইউনিভার্সিটিতে মহান বিজয় দিবস উদযাপন

????????????????????????????????????

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে গ্রীন ইউনিভার্সিটি অব বাংলাদেশ ১৬ ডিসেম্বর ২০১৫ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আলোচনা সভা, সাস্কৃতিক অনুষ্ঠান, মুক্তিযুদ্ধ বিষয়ক নাটক এবং নৃত্য ও গান পরিবেশনের আয়োজন করে।

 

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ গোলাম সামদানী ফকিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক অধ্যাপক হাসানুর রশীদ। ভোর ৬টায় জাতীয় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে দিনব্যাপি মহান বিজয় দিবস-২০১৫ উদযাপন শুরু হয়। আলোচনা সভায় বিভিন্ন বক্তা বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের পটভুমির উপর আলোকপাত করেন এবং দুর্নীতি মূক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার উপর গুরুত্ব আরোপ করেন। সাস্কৃতিক অনুষ্ঠানে গ্রিন থিয়েটারের পরিবেশনায় মুক্তিযুদ্ধ বিষয়ক নাটক, নৃত্য ও গান পরিবেশন করা হয়।

 

এ বছরের বিজয় দিবস অনুষ্ঠান আয়োজনে বিশ্ববিদ্যায়ের ট্রেজারার ও ছাত্র-বিষয়ক পরিচালক জনাব মোঃ শহীদ উল্লাহ মূখ্য ভূমিকা পালন করেন, তাকে অনুষ্ঠান আয়োজনে সহযোগিতা করেন সহকারী পরিচালক ড. আফজাল হোসেন খান ও জনাব আবদুল মালেক। বিজয় দিবসের বিভিন্ন অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের চেয়ারম্যানগণ এবং বিপুল সংখ্যক ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।#

 

 

লেখাপড়া২৪.কম/পিআর/আরএইচ-৫০১০

পছন্দের আরো পোস্ট