কুয়েটে মহান বিজয় দিবস পালিত

????????????????????????????????????

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট)-এ যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস ২০১৫ পালন করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষ্যে ১৬ ডিসেম্বর সূর্যোদয়ের সাথে সাথে বিশ্ববিদ্যালয়ের পক্ষে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর খুলনা শহরের গল্লামারী স্মৃতিসৌধে পুস্পমাল্য অর্পণ করেন। অতঃপর বিশ্ববিদ্যালয়ের পরিচালক (ছাত্র কল্যাণ), কুয়েট শিক্ষক সমিতি, কুয়েট ছাত্রলীগ, অফিসার্স এসোসিয়েশন, বঙ্গবন্ধু কর্মচারী পরিষদ এবং কুয়েটের অন্যান্য সংগঠনের পক্ষ থেকে স্মৃতিসৌধে পুস্পমাল্য অর্পণ করা হয়।

 

বিজয় দিবসে সূর্যোদয়ের সাথে সাথে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন, ভাইস-চ্যান্সেলর এর বাসভবন এবং আবাসিক হলসমুহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৯ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটরিয়ামে শিশুদের (কুয়েটের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের অংশগ্রহণে) চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন কুয়েট ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়া এবং রোকেয়া হলের প্রভোস্ট সুহেলী শায়লা আহমদ।

 

Post MIddle
????????????????????????????????????
????????????????????????????????????

দুপুর ২ঃ৩০ টায় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে কর্মকর্তা/কর্মচারী বনাম ছাত্র এবং ৩ঃ৩০ টায় শিক্ষক বনাম ছাত্রের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এছাড়া, বাদ আসর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে দোয়ার অনুষ্ঠান এবং সন্ধ্যা ৬ টায় অডিটরিয়ামে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দিবসের সাথে সঙ্গতিপূর্ণ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।#

 

 

লেখাপড়া২৪.কম/কুয়েট/পিআর/আরএইচ-৫০১১

পছন্দের আরো পোস্ট