ড্যাফোডিলে ‘ইনোভেশন ইন ডিজিটাল মার্কেটিং’ সেমিনার

Participants along with Keynote  speaker and distinguished guests at the seminarড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন বিভাগের উদ্যোগে ‘ইনোভেশন ইন ডিজিটাল মার্কেটিং’ শীর্ষক সেমিনার বিশ্ববিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয় যা শিক্ষার্থীদের ডিজিটাল মার্কেটিংয়ের বিভিন্ন বিষয়সমূহের সাথে পরিচিত করে তুলে এবং ভবিষ্যত ক্যারিয়ার গঠনের ক্ষেত্রে সুযোগ-সুবিধা সম্পর্কে শিক্ষার্থীদের সুস্পষ্ট দিক নির্দেশনা দেয়া হয়।

 

সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বানিজ্য ও অর্থনীতি অনুষদের ডীন প্রফেসর রফিকুল ইসলাম। সেমিনারে মূখ্য আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বিশ্বের নামী=দামী বহুহাতিক প্রতিষ্ঠানে মার্কেটিং বিভাগে দীর্ঘ সময়ে কাজের অভিজ্ঞতা সম্পন্ন ভারতের এসএসডি-টেক গ্রুপের মার্কেটিং এবং পরিকল্পনা বিভাগের প্রধান আশিষ থমাস । সেমিনারের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান মাসুম ইকবাল। এসময় সংশ্লিষ্ট বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

সেমিনারে প্রধান বক্তা ডিজিটাল মার্কেটিংয়ের বিভিন্ন প্রতিবন্ধকতা এবং সুযোগ-সুবিধা সম্পর্কে আলোকপাত করেন। এর মাধ্যমে শিক্ষার্থীরা ডিজিটাল মার্কেটিং সম্পের্কে বিস্তারিত জানতে পারে যা তাদের ক্যারিয়ারে সহায়ক হবে।

 

লেখাপড়া২৪.কম/ড্যাফোডিল/পিআর/এমএএ-০৪০৭

পছন্দের আরো পোস্ট