জাবির ফার্মেসি বিভাগের রজতজয়ন্তী শুরু ১৭ ডিসেম্বর

জাবিআগামী ১৭-১৮ ডিসেম্বর অনুষ্ঠিত হচ্ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ফার্মেসি বিভাগের ২৫ বছর পূর্তি (রজতজয়ন্তী) ও পুনর্মিলনী অনুষ্ঠান।

 

রোববার সন্ধ্যায় ফার্মেসি বিভাগের সভাপতি অধ্যাপক সুকল্যাণ কুমার কুণ্ড এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, দুদিনব্যাপী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

 

অধ্যাপক সুকল্যাণ জানান, ১৭ ডিসেম্বর সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে রজতজয়ন্তী উদযাপন উৎসবের উদ্বোধন করা হবে। এতে গণস্বাস্থ্যকেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীকে ফার্মেসি বিভাগের পক্ষ থেকে বিশেষ সম্মাননা দেওয়া হবে।

 

সুকল্যাণ কুমার আরো জানান, দুদিনব্যাপী এ অনুষ্ঠানের প্রথম দিনে বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে বিজ্ঞানবিষয়ক সেমিনার ও সেলিম আল দীন মুক্তমঞ্চে জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীনের কনসার্ট অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ও শেষ দিনে রয়েছে শোভাযাত্রা ও সংগীতশিল্পী সামিনা চৌধুরীর একক সংগীতানুষ্ঠান।

 

১৮ ডিসেম্বর অনুষ্ঠানের দ্বিতীয় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। একই দিনে বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হবে।

 

ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক আবুল হোসেন। এ ছাড়া অন্যান্যের মধ্যে থাকবেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ আবুল খায়ের, জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক আব্দুল জব্বার হাওলাদার, সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, স্কয়ার ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক তপন চৌধুরী, বীকন ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ এবাদুল করিম, ইউনিমেড অ্যান্ড ইউনিহেলথ মেনুফ্যাকচারার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মোসাদ্দেক হোসেন প্রমুখ।#

 

 

লেখাপড়া২৪.কম/জাবি/আরএইচ-৪৯৬০

পছন্দের আরো পোস্ট