শাবিতে ১ম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু

1 (2)শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ স্নাতক (সম্মান, প্রকৌশল) (২০১৫-১৬ সেশন) ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। শনিবার সকাল সাড়ে নয়টায় একাডেমিক ভবন ‘এ’ তে ভর্তি কার্যক্রম উদ্বোধন করেন শাবি  উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভুইয়া।
শনি এবং রবিবার বি ইউনিটের (বিজ্ঞান বিভাগ) ভর্তি কার্যক্রম এবং আগামী ১৫ ও ১৭ ডিসেম্বর  এ ইউনিটের (সমন্বিত বিভাগ) ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে। এছাড়া মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের ভর্তি সাক্ষাৎকার শেষে অপেক্ষমান(ওয়েটিং) তালিকায় থাকা ছাত্রদের সাক্ষাৎকারের তারিখ জানানো হবে।
শনিবার সকাল নয়টা থেকে ‘বি’ ইউনিটের গ্রুপ-১ এর মেধাতালিকার এক থেকে ৬০০ পর্যন্ত শিক্ষার্থীর সাক্ষাৎকার গ্রহণ করা হয়।
ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক নারায়ণ সাহা জানান, ভর্তির সময় শিক্ষার্থীদের সদ্য তোলা ৪ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ও সার্টিফিকেট, প্রার্থীদের প্রতিটি সনদপত্র ও নম্বরপত্রর ২টি সত্যায়িত ফটোকপি এবং ভর্তির জন্য ৬৮৫০ টাকা সাথে নিয়ে আসতে হবে।
Post MIddle
এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট এবং ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।
এর আগে সকাল নয়টায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্যে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভুইয়া। বিশ্ববিদ্যালয়ের একমাত্র রক্তদান বিষয়ক স্বেচ্ছাসেবী সংগঠন সঞ্চালনের উদ্যোগে এ ব্লাড গ্রুপিং অনুষ্ঠিত হয়। এতে দুজন ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীর ব্লাড গ্রুপ পরীক্ষা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ড. নারায়ন সাহা, অধ্যাপক মোশতাক আহমেদ, সঞ্চালন সভাপতি ফরহাদ আহমেদ, সাধারণ সম্পাদক আতিয়ার রহমানসহ অন্যান্যরা।

লেখাপড়া২৪.কম/শাবি/সাফকাত/এমএএ-০৩৬৩

পছন্দের আরো পোস্ট