১০৫ জনকে নিয়োগ দেবে কৃষি উন্নয়ন করপোরেশন

বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ছয়টি পদে মোট ১০৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আবেদনে জন্য বিস্তারিত :

সহকারী ব্যবস্থাপক

সহকারী ব্যবস্থাপক পদে দুজনকে নিয়োগ দেওয়া হবে। স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে কর্মী ব্যবস্থাপনায় ডিপ্লোমাধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন সর্বসাকল্যে ১১ হাজার টাকা থেকে ২০ হাজার ৩৭০ টাকা।

সহকারী হিসাব নিয়ন্ত্রক

বাণিজ্য বা ব্যবসায় প্রশাসনে স্নাতকোত্তর ডিগ্রিধারী প্রার্থীরা আবেদনের যোগ্য বিবেচিত হবেন। সহকারী হিসাব নিয়ন্ত্রকের একটি পদে বেতন দেওয়া হবে সর্বসাকল্যে ১১ হাজার টাকা থেকে ২০ হাজার ৩৭০ টাকা।

সহকারী প্রকৌশলী

সহকারী প্রকৌশলী পদে নিয়োগ দেওয়া হবে ২৩ জনকে। কৃষি, পানিসম্পদ, তড়িৎ, সিভিল বা যান্ত্রিক প্রকৌশলে স্নাতক ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্তরা বেতন পাবেন সর্বসাকল্যে ১১ হাজার টাকা থেকে ২০ হাজার ৩৭০ টাকা।

উপসহকারী প্রকৌশলী

উপসহকারী প্রকৌশলী পদে নিয়োগ দেওয়া হবে ৫০ জনকে। তড়িৎ, সিভিল, পাওয়ার, সার্ভে বা যান্ত্রিক প্রকৌশলে স্নাতক ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে বেতন দেওয়া হবে আট হাজার টাকা থেকে ১৬ হাজার ৫৪০ টাকা।

সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা

সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা পদে নিয়োগ পাবেন ১৫ জন। বাণিজ্যে স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন পদটিতে। নির্বাচিত প্রার্থীরা বেতন পাবেন ছয় হাজার ৪০০ টাকা থেকে ১৪ হাজার ২৫৫ টাকা।

সহকারী ব্যক্তিগত কর্মকর্তা

১৪ জন নিয়োগ পাবেন সহকারী ব্যক্তিগত কর্মকর্তা পদে। উচ্চমাধ্যমিক পাস ও স্টেনোটাইপিস্ট পদে তিন বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে বেতন দেওয়া হবে ছয় হাজার ৪০০ টাকা থেকে ১৪ হাজার ২৫৫ টাকা।

আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন আগামী ৭ জানুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

বিস্তারিত জানতে বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞাপন দেখুন।

পছন্দের আরো পোস্ট