ইস্টার্ন ইউনিভার্সিটিতে এডমিশন ওপেন হাউজ শুরু

IMG_9990ইস্টার্ন ইউনিভার্সিটি’তে শুরু হলো ৩ দিন ব্যাপী স্প্রিং সেমিস্টার ২০১৬ এর অ্যাডমিশন ওপেন হাউজ (ভর্তি মেলা)। আজ ১২ডিসেম্বর থেকে শুরু হয়ে আগামী ১৪ ডিসেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ৯ টায় শুরু হয়ে এই মেলা চলবে প্রতিদিন বিকাল ৫ টা পর্যন্ত। মেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আব্দুল হান্নান চৌধুরী।

 

মেলায় আগত শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের অভিজ্ঞ ও সিনিয়র শিক্ষকদের সাথে সরাসরি মত বিনিময়ের মাধ্যমে উচ্চ শিক্ষার বিভিন্ন বিষয়ে বিস্তারিত তথ্য, ক্রেডিট ট্রান্সফার ও যুগোপযোগী শিক্ষার দিক নির্দেশনামূলক তথ্য সংগ্রহ করতে পারবেন। অ্যাডমিশন ওপেন হাউজে ভর্তির আবেদনপত্র সংগ্রহকারীর জন্য আছে ভর্তি ফী’র উপর ৩০% এবং তাৎক্ষনিক ভর্তিতে আকর্ষনীয় উপহার।

 

Post MIddle

উল্লেখ্য, স্প্রিং সেমিস্টারের ব্যাচেলর ও মাস্টার্স পর্যায়ে ৪টি অনুষদের অধীনে ১১ টি প্রোগ্রাম চলবে। মেলা চলাকালীন প্রতিদিন দুপুর ২ টায় ব্যাচেলর প্রোগ্রামের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিস্তারিত তথ্যের জন্য যোগযোগ করুন- ইস্টার্ন ইউনিভার্সিটি (বাড়ি নং # ২৬, রোড নং # ৫, ধানমন্ডি, ঢাকা)। ফোন- ৯৬৭১৯১২, ৯৬৭১৯২৫ হেল্প লাইন: ০১৭৪১-৩০০০০২

 

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ট্রেজারার মোহাম্মদ সিদ্দীক হোসাইন, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন অধ্যাপক ড. মর্তুজা আলী, আইন অনুষদের উপদেষ্টা অধ্যাপক ড. বোরহান উদ্দিন খান, রেজিস্ট্রার মেজর জেনারেল কাজী আশফাক আহমেদ (অব:), বিজনেস অনুষদের চেয়ারপার্সন ড. মো: আশরাফ হোসাইন, সিএসই বিভাগের চেয়ারপার্সন ড. মো: মাহফুজুর রহমান, ইলেকট্রনিক ও ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন আধ্যাপক ড. মির্জা গোলাম রাব্বানী, জেনারেল এডুকেশন ডেভেলপমেন্ট সেল এর চেয়ারপার্সন আধ্যাপক ড. নজরুল ইসলাম, আইন বিভাগের চেয়ারপার্সন ড. জহুরুল হক, ইংরেজী বিভাগের চেয়ারপার্সন মিস. সুুরাইয়া হুদা, ভর্তি ও তথ্য অফিসের পরিচালক আ স ম জ ফারুক, পরীক্ষা নিয়ন্ত্রক, উপ-পরিচালক, শিক্ষক, কর্মকর্তা এবং ছাত্রছাত্রীবৃন্দ।

 

লেখাপড়া২৪.কম/ইস্টার্ন/পিআর/স্বশা-৪৫৩৮

পছন্দের আরো পোস্ট