ইস্টার্ন ইউনিভার্সিটি স্কলারশীপ পেলো ১২ শিক্ষার্থী

IMG_99000ইস্টার্ন ইউনিভার্সিটি গত (১০ ডিসেম্বর) নারায়নগঞ্জে অবস্থিত নারায়নগঞ্জ কলেজের এইচ এস সি পরীক্ষার্থীদের মাঝে স্কলারশীপ প্রদান করে। নারায়নগঞ্জ কলেজের পরিচালনা কমিটির সভাপতি এ্যডভোকেট আবু হাসনাত মো: শহিদ বাদল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইস্টার্ন ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক ড. আব্দুল হান্নান চৌধুরী।

 

প্রধান অতিথি তাঁর বক্তৃতায় ছাত্র-ছাত্রীদেরকে বৈশ্বিক মানের উপযোগী করে নিজেকে গড়ে তোলার আহবান জানান। স্বাগত বক্তব্য রাখেন ইস্টার্ন ইউনিভার্সিটির ভর্তি ও যোগাযোগ অফিসের পরিচালক জনাব এ.এস.এম.জি ফারুক।

 

সভাপতির বক্তব্যে এ্যডভোকেট বাদল বলেন, অত্র কলেজটি পর পর তিনবার এইচ. এস. সি পরীক্ষায় পুরো জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে এবং আগামীতেও এই ধারা বজায় থাকবে বলে তিনি আশা করেন। ইস্টার্ন ইউনিভার্সিটির এ ধরনের উদ্যোগকে স্বাগত জানান এবং ভবিষ্যতে উভয় প্রতিষ্ঠানের মধ্যে বিদ্যমান দ্বি-পাক্ষিক সম্পর্ক ও সহযোগিতা আরও বৃদ্ধি পাবে বলেও দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।

IMG_99144

প্রায় দু’হাজার তিনশ’ শিক্ষার্থীর উপস্থিতিতে ইস্টার্ন ইউনিভার্সিটি ১২ জন পরীক্ষার্থীকে তাদের টেস্ট পরীক্ষায় সর্বোচ্চ ফলাফলের জন্য স্কলারশীপ প্রদান করে। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নারায়নগঞ্জ কলেজের গর্ভনিং বডির সম্মানিত সদস্য জনাব এ এম মোস্তফা কামাল প্রমুখ।

 

লেখাপড়া২৪.কম/ইস্টার্ন/পিআর/স্বশা-৪৫৩৯

পছন্দের আরো পোস্ট