নর্দান ইউনিভার্সিটিতে বেগম রোকেয়ার উপর সেমিনার

Rokeya Day-2015বাংলাদেশ নারী জাগরনের অগ্রদূত ও সমাজ সেবক বেগম রোকেয়ার জন্ম ও মৃত্যু দিবস উপলক্ষ্যে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এক সেমিনার ও পুবুষ্কার বিতরনী অনুষ্ঠান এর আয়োজন করা হয়। এনইউবি সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব এর আয়োজনে অনুষ্ঠিত এই সেমিনারে প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারূল করিম, বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার মোঃ আনোয়ার হোসাইন, ফ্যাকাল্টি অব বিজনেস এর ডীন প্রফেসর মোস্তফা কামাল।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় প্রধান ড. একরামুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এনইউবি সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব এর প্রতিষ্ঠাতা ও আহবায়ক সহযোগী অধ্যাপক ড. শারমিন ইমলাম।

 

প্রধান অতিথি প্রফেসর ড. আনোয়ারূল করিম বলেন, আমাদের দৈনন্দিন জীবনে বেগম রোকেয়া কে অনুসরন করলে সমাজ আরো উন্নতির দিকে এগিয়ে যাবে। তিনি নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর ছাত্রছাত্রীদের কে বেগম রোকেয়ার মত জীবন গড়ে তোলার আহবান জানান।
অনুষ্ঠানে মোট পাঁচ জন ছাত্রী আদর্শ সমাজ গঠনে বেগম রোকেয়ার অবদান সম্পর্কে তাদের বক্তব্য তুলে ধরেন বিভিন্ন ভাবে। পরে কুইজ ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

 

 

লেখাপড়া২৪.কম/নর্দান/পিআর/স্বশা-৪৫২৮

পছন্দের আরো পোস্ট