বাকৃবির ১ম বর্ষ ভর্তি পরীক্ষা সম্পন্ন

DSC_0111বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (ময়মনসিংহ) ৫ ডিসেম্বর বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ২০১৬ সালের স্নাতক ১ম বর্ষ (লেভেল-১, সেমিস্টার-১) ভর্তি পরীক্ষা আজ (৫ ডিসেম্বর) শনিবার সকাল ১০টায় শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। এ বছর ১ হাজার ২শত আসনে বিপরীতে মোট পরিক্ষার্থী ছিল ২৫,৮৬৮ জন। এবারই প্রথম দুই শিফটে সকাল ১০টা থেকে ১১টা এবং দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

 

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর ভর্তির নির্বাচনী পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হওয়ায় মহান আল্লাহতা’লার কাছে শুকরিয়া আদায় করেছেন। তিনি এ বিশাল কর্মকান্ড সফলভাবে অনুষ্ঠানের জন্য সম্মানিত শিক্ষক, জনপ্রতিনিধি, ভর্তি সংক্রান্ত বিভিন্ন কমিটি, ছাত্র-ছাত্রী, ছাত্র নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, কর্মকর্তা, কর্মচারি, ক্যাম্পাসের অধিবাসী, অভিভাবক, স্থানীয় জেলা প্রশাসন, আইন প্রয়োগকারী সংস্থাসহ সর্বস্তরের জনসাধারণকে অকুণ্ঠ সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

 

তিনি আরও উল্লেখ করেন যে, এদেশের উচ্চতর কৃষি শিক্ষা ও গবেষণার ঐতিহ্যবাহী জাতীয় প্রতিষ্ঠান বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সার্বিক ভর্তি পদ্ধতি ও ব্যবস্থাপনা দেশের সকল মহলে ব্যাপকভাবে প্রশংসিত।

 

লেখাপড়া২৪.কম/বাকৃবি/পিআর/এমএএ-০৩০৮

পছন্দের আরো পোস্ট