বাকৃবিতে প্রক্সি দিতে এসে ঢাবি ছাত্র আটক

DSC_0111বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার প্রথম শিফটের ভর্তি পরীক্ষা সকাল ১০টা থেকে শুরু হয়ে ১১টা পর্যন্ত এবং বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত ২য় শিফটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

 

পরীক্ষায় বিশ্ববিদ্যালয়ের ৬টি অনুষদের ১ হাজার ২শ’ আসনের বিপরীতে ২৫ হাজার ৬শ’ ৬৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছেন। ক্যাম্পাসের ২৩৬টি কেন্দ্রে ২টি শিফটে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

 

এদিকে দুপুর ১২টার দিকে ভর্তি পরীক্ষায় মো. কাওসার হামিদ কল্লোল নামে এক শিক্ষার্থীর প্রক্সি দিতে এসে আটক হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ফার্মেসি বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ছাত্র রাসেল সোহরাব।

 

Post MIddle

হল পরিদর্শক ও প্রক্টর কার্যালয় সূত্র জানায়, দুপুরে কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের ২২৫ নম্বর কক্ষে পরীক্ষা চলাকালে হল পরিদর্শক রাসেল সোহরাবের সঙ্গে প্রবেশপত্রের ছবির অসামঞ্জস্যতা চিহ্নিত করেন। পরীক্ষা শেষে তাকে প্রক্টরের কার্যালয়ে নিয়ে আসা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে তাকে এক বছরের কারাদন্ড এবং এক হাজার টাকা জরিমানা করা হয়।

 

অন্যদিকে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পূর্ণ হওয়ায় সংশ্লিষ্ট সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন উপাচার্য প্রফেসর ড. আলী আকবর। ফলাফল প্রকাশের ব্যাপারে উপাচার্য বলেন, অতি শীঘ্রই ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।

 

ভর্তি ফলাফল ও ভর্তি সংক্রান্ত যেকোনো তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (http://admission.bau.edu.bd) থেকে পাওয়া যাবে।#

 

 

লেখাপড়া২৪.কম/বাকৃবি/আর/আরএইচ-৪৮৩৭

পছন্দের আরো পোস্ট