শাবিতে অফিস ও অর্থ ব্যবস্থাপনা বিষয়ক কর্মশালা

1 (3)শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সুশাসন, অফিস ও অর্থ ব্যবস্থাপনার শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টায় পরিসংখ্যান বিভাগের সেমিনার কক্ষে দিন ব্যাপি এ কর্মশালার উদ্বোধন করেন শাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভুইয়া।
বিশ্ববিদ্যালয়ের ইনিস্টিটিউশনাল কোয়ালিটি এ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর উদ্যোগে আয়োজিত এই কর্মাশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভুইয়া। এছাড়াও আইকিউএসির পরিচালক অধ্যাপক আবদুল আউয়াল বিশ্বাসের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস এবং আইকিউএসির সহ-পরিচালক অধ্যাপক ড. আশরাফুল আলমসহ আরো অনেকে।
Post MIddle
প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আমিনুল হক ভূইয়া বলেন, প্রতিটি প্রতিষ্ঠান প্ররিচালনার জন্য অফিস ও অর্থ ব্যবস্থাপনা অতিব গুরুত্বপূর্ণ এবং এ ব্যবস্থাপনা ঠিক রাখার জন্য সকল কর্মকর্তা-কর্মচারীকে যোগ্য, দক্ষ, কর্মঠ এবং দায়িত্বশীল হতে হবে। শুধু তাই নয় সকল কর্মকর্তা কর্মচারীকে নিয়মানুবর্তী ও সময় সচেতন হতে হবে। তিনি আরো বলেন, প্রতিষ্ঠানের যে কোন স্থরের কর্মকর্তাই প্রতিষ্ঠান পরিচালনায় একটি নিদিষ্ট ভূমিকা পালন করে থাকে।
উলে­খ্য দিন ব্যাপি এই কর্মশালায় শাবিপ্রবির প্রায় ৪০জন্য কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন।
লেখাপড়া২৪.কম/শাবি/সাফকাত/
পছন্দের আরো পোস্ট