কারিগরি শিক্ষা অধিদফতরে সতর্কতা জারি

কারিগরি বোর্ডকারিগরি শিক্ষা অধিদফতর এবং এর অধীন শিক্ষাপ্রতিষ্ঠানসহ সকল প্রতিষ্ঠানে কর্মরত কর্মকতা ও কর্মচারীদের দায়িত্বপালনে সতর্কতা জারি করা হয়েছে। বৃহস্পতিবার অধিদফতরের পরিচালক (প্রশাসন) ড. শেখ আলমগীর হোসেন এ সংক্রান্ত একটি আদেশ জারি করেন।

 

আদেশে বলা হয়, সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে যে, কারিগরি শিক্ষা অধিদফর ও অধিদফরের অধীনে বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীরা ‘গণকর্মচারী শৃঙ্খলা (নিয়মিত উপস্থিতি) অধ্যাদেশ, ১৯৮২’ অনুযায়ী যথাসময়ে অফিসে উপস্থিত, অবস্থান ও সঠিক ভাবে দায়িত্ব পালন করছেন না। যা অত্যান্ত দুঃখজনক। এ অবস্থায় অধিদফতর ও অধিদফতরের অধীন প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা, শিক্ষক ও কর্মচারীদের যথা সময়ে অফিসে উপস্থিতি, অবস্থান ও দায়িত্ব পালন নিশ্চিত করার নির্দেশ দেয়া গেল।

 

Post MIddle

আদেশে আরো বলা হয়েছে, নৈমিত্তিক ছুটি কেবলমাত্র অনুমোদিত হওয়ার পরই কর্মস্থল ত্যাগ করা যাবে। ছুটি শেষে নির্ধারিত সময়ের মধ্যে কাজে যোগ দিতে হবে। এতে ব্যর্থ হলে অধ্যক্ষ/ নিয়ন্ত্রণকারী কর্মকর্তা সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীকে কৈফিয়ত তলব করবেন। প্রয়োজনে শাস্তিমূলক ব্যবস্থা নেবেন। এ বিষয়ে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অধিদফতরকে অবহিত করবেন।#

 

লেখাপড়া২৪.কম/কারিগরি/সং/আরএইচ-৪৮০৮

পছন্দের আরো পোস্ট