বেরোবিতে ভর্তি পরীক্ষায় নিরাপত্তা নিয়ে মতবিনিময়

বেরোবিবেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আসন্ন ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠানের লক্ষ্যে বুধবার দুপুর ১২টায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, প্রক্টর, জেলা প্রশাসন, পুলিশ ও র‌্যাপিড একশন বেটালিয়ান (র‌্যাব) এর উচ্চ পদস্থ কর্মকর্তাসহ বিভিন্ন সরকারী গোয়েন্দা বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Post MIddle

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বলেন, নিশ্ছিদ্র নিরাপত্বা ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে একটি সুষ্ঠু-সুন্দর ভর্তি পরীক্ষা নেওয়া হবে। তিনি ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসনের বিভিন্ন পদক্ষেপ সময়সূচি উপস্থিত সকলের সামনে তুলে ধরেন। ভর্তি পরীক্ষা চলাকালে সকলের সহযোগিতা কামনা করেন।

 

উপস্থিত জেলা প্রশাসন, পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা কর্মকর্তাবৃন্দ তাঁদের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এমনকি ভর্তি পরীক্ষায় যাতে কোন জালিয়াত চক্র অসদুপায় অবলম্বন করতে না পারে সেই জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান পরিচালনা করবে বলেও জানান। গত বছরের মতো পরীক্ষা চলাকালে এবছরেও ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে। সকল পরীক্ষা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসেই অনুষ্ঠিত হবে। #

 

 

লেখাপড়া২৪.কম/বেরোবি/পিআর/আরএইচ-৪৭৯১

পছন্দের আরো পোস্ট