পিএসসিতে সেমিনার

Untitledবাংলাদেশ সরকারী কর্ম কমিশনের উদ্যোগে কমিশন ভবনে আজ (২৯ নভেম্বর)রবিবার Effectiveness in the Functioning of Public Service Commission শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে কমিশনের চেয়ারম্যান, সদস্যবৃন্দ, কমিশন সচিবালয়ের সচিব, পরিচালক ও উর্ধতন কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

 

বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের চেয়ারম্যান ইকরাম আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে Keynote Speaker হিসেবে Union Public Service Commission, India এর প্রাক্তন চেয়ারম্যান Prof D P Agrawal উপস্থিত ছিলেন। সেমিনারে ডেজিগনেটেড ডিসকাসন্ট হিসেবে সদস্য প্রফেসর ড. এম আবুল কাশেম মজুমদার ও প্যানেল ডিসকাসনে কমিশনের সদস্য ড. মোহাম্মদ সাদিক, উজ্জ্বল বিকাশ দত্ত, প্রফেসর ডাঃ শাহ আবদুল লতিফ অংশগ্রহণ করেন।

 

Post MIddle

সেমিনারে  সিভিল সার্ভিসে সৎ, দক্ষ ও  যোগ্য কর্মকর্তা নিয়োগের জন্য সাংবিধানিক অনুশাসনের আওতায় কর্ম কমিশনের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে নিয়োগ প্রক্রিয়ায় ডিজিটাল পদ্ধতির ব্যবহার, মেধাভিত্তিক নিয়োগের প্রতি অগ্রাধিকার প্রদান, নিয়োগ পদ্ধতিতে স্বচ্ছতা, জবাবদিহিতা, নিরপেক্ষতা নিশ্চিতকরণ, পাবলিক ইমেজ গঠন, আন্তর্জাতিক ক্ষেত্রে বিভিন্ন নিয়োগ পদ্ধতি সম্পর্কে জ্ঞান লাভ ও মতবিনিময়ের প্রতি গুরুত্ব প্রদান করা হয়।

 

লেখাপড়া২৪.কম/পিএসসি/পিআর/স্বশা-৪৪৯৪

পছন্দের আরো পোস্ট