স্থগিত করা হয়েছে চুয়েটের ৩য় সমাবর্তন

সমাবর্তন ১চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর ৩য় সমাবর্তন স্থগিত করা হয়েছে।আগামী ২০ ডিসেম্বর উক্ত সমাবর্তন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পুন:নির্ধারিত তারিখ পরবর্তীতে যথাসময়ে অবহিত করা হবে। আজ (২৯ নভেম্বর) মহামান্য রাষ্ট্রপতির কার্যালয় থেকে চুয়েট উপাচার্য বরাবর প্রেরিত এক ফ্যাক্স বার্তায় এ বিষয়টি অবহিত করা হয়।

 

এদিকে সমাবর্তন স্থগিত হলেও রেজিস্ট্রেশন প্রক্রিয়া অব্যাহত রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আজ (২৯ নভেম্বর) সকালে উপাচার্য অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ৩য় সমাবর্তনের স্টিয়ারিং কমিটির সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।চুয়েটের ওয়েবসাইটে   (www.cuet.ac.bd/convocation2015) সমাবর্তন সম্পর্কিত যাবতীয় তথ্য জানা যাবে।

 

Post MIddle

সমাবর্তন সর্ম্পকিত যে কোন বিষয়ে প্রয়োজনীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের (নম্বর-01725122488)-এর মাধ্যমে জানা যাবে। এছাড়া প্রয়োজনে চুয়েটের রেজিস্ট্রার কার্যালয়ের ‘সমাবর্তন হেল্প ডেস্ক’-এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।ই-মেইল যোগাযোগ: controller@cuet.ac.bd ।উল্লেখ্য যে, ইতিপূর্বে ২০০৮ ও ২০১২ সালে এই বিশ্ববিদ্যালয়ের দুটি সমাবর্তন অনুষ্ঠিত হয়।

 

লেখাপড়া২৪.কম/চুয়েট/পিআর/স্বশা-৪৪৯০

পছন্দের আরো পোস্ট