মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

Metropolitan University pic-01খেলাধুলা আমাদের ইতিহাস ও ঐতিহ্যের একটি অংশ। অনেক ঐতিহ্যবাহী খেলা হারিয়ে যাচ্ছে। ইতিহাস-ঐতিহ্যকে লালন করতে স্কুল, কলেজ ও ইউনিভার্সিটি এবং গ্রাম পর্যায়ে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে। বিশেষ করে শিক্ষার্থীদের খেলাধুলা করা প্রয়োজন। শারীরক ও মানসিক বিকাশে খেলাধুলার গুরুত্ব অপরিসীম।

 

রোববার (২৯ নভেম্বর) মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাব আয়োজিত মোজো ইন্ট্রা-ইউনি ফুটবল টুর্ণামেন্ট-এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন উপরোক্ত কথাগুলো বলেন। তিনি মোজোকে এ রকম উদ্যোগ গ্রহণের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, আকিজ ফুড এন্ড বেভারেজ এর রিজিওনাল ম্যানেজার এস এম শাহজাহান। এ সময় উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, সিএসই বিভাগের প্রধান চৌধুরী মো: মোক্কামেল ওয়াহিদ, আকিজ ফুড এন্ড বেভারেজ এর কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী, মোট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান মো: জামাল উদ্দিন, জনসংযোগ কর্মকর্তা ও স্পোর্টস ক্লাবের উপদেষ্টা লোকমান আহমদ চৌধুরী, সিলেট বিভাগীয় ক্রিকেটের কোচ মাহমুদ ইমন, নির্বাহী সদস্য ফরহাদ কোরেশী, মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের সভাপতি রায়হান জামান, মেট্রোপলিটন ইউনিভার্সিটি ক্রিকেট দলের অধিনায়ক আব্দুল কুদ্দুস পাপ্পু, স্পোর্টস ক্লাবের সাবেক সভাপতি ফাহিম চৌধুরী ও সাধারণ সম্পাদক তৌফিক রাজা প্রমুখ।

 

Post MIddle

????????????????????????????????????

ম্যাচ রেফারী ও মাঠ রেফারীর দায়িত্ব পালন করেন যথাক্রমে মেট্রোপলিটন ইউনিভার্সিটির পরিচালক (প্রশাসন) তারেক ইসলাম ও সাইদুর রহমান পলাশ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মেট্রোপলিটন ইউনিভার্সিটি স্পোর্টস ক্লাবের সাধারণ সম্পাদক নাদিম ফারহান

 

উক্ত খেলায় বিবিএ ৩৩তম ব্যাচ বিবিএ ২৯তম ব্যাচকে ২-১কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার ট্রফি তুলে দেন। মোজোর পক্ষ থেকে চ্যাম্পিয়ন দলকে ২০,০০০ টাকা ও রানারআপ দলকে ১০,০০০ টাকার প্রাইজমানি দেওয়া হয়।#

 

 

লেখাপড়া২৪.কম/পিআর/আরএইচ-৪৭৫৬

পছন্দের আরো পোস্ট