শাবিতে ভর্তি ১২ ডিসেম্বর থেকে

শাবিশাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ভর্তি কার্যক্রম শুরু হচ্ছে ১২ ডিসেম্বর থেকে। বুধবার বিশ্ববিদ্যায়ের ওয়েব সাইটে এ তথ্য প্রকাশ করা হয়।ভর্তি কমিটি সূত্র অনুযায়ী মেধা তালিকায় ভর্তি কার্যক্রম ১২ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে। পরবর্তীতে অপেক্ষমান তালিকা থেকে ভর্তি তালিকা প্রকাশ করা হবে।

১২ ডিসেম্বর সকাল ৯ টা থেকে বি ইউনিটের গ্রুপ ১ এর মেধা তালিকার ১ থেকে ৬০০ পর্যন্ত ও ১৩ ডিসেম্বর সকাল নয়টা থেকে ৬০১ থেকে ৮৬২ পর্যন্ত স্থান অধিকার কারীদের ভর্তি করা হবে। এছাড়া ১৩ ডিসেম্বর সকাল ৯টা থেকে বি ইউনিটের গ্রুপ ২ এর মেধা তালিকার ১ থেকে ১৫০ এবং গ্রুপ ৩ এর ১ থেকে ৩০ পর্যন্ত ভর্তি করা হবে। একই দিন বিকাল ৪টা থেকে বি ইউনিটের সকল কোটা তালিকায় স্থান অধিকারীদেরকেও ভর্তি করা হবে।

 

Post MIddle

১৫ ডিসেম্বর সকাল ৯টা থেকে এ ইউনিটের মেধা তালিকায় বিজ্ঞান ১ থেকে ২২০ এবং মানবিক ১ থেকে ৩১২ পর্যন্ত ভর্তি করা হবে।১৭ ডিসেম্বর সকাল ৯টা থেকে এ ইউনিটের মেধা তালিকায় ব্যবসা শিক্ষা ১ থেকে ৮৪ পর্যন্ত ভর্তি করা হবে। একই দিনে বিকাল ৩টা থেকে এ ইউনিটের সকল কোটা তালিকায় স্থান অধিকারীদেরকেও ভর্তি করা হবে।

 

ভর্তিচ্ছু শিক্ষার্থীদেরকে আসার সময় সদ্য তুলা ৪ কপি রঙিন পাসপোর্ট সাইজের ছবি, এসএসসি ও এইচএসসি পরীক্ষার মূল সনদপত্র এবং মার্কশিট (যা ভর্তির সময় জমা রাখা হবে), কোটায় স্থান অধিকারীদের যথাযথ কর্তৃপক্ষের কাছ থেকে সনদপত্র এবং ভর্তির জন্য প্রদেয় ৬৮৫০ টাকা নিয়ে আসতে হবে। এছাড়া প্রত্যেক প্রয়োজনীয় কাগজপত্রের ২ কপি ফটোকপিও নিয়ে আসার জন্য শিক্ষার্থীদেরকে বলা হয়েছে।

 

লেখাপড়া২৪.কম/শাবি/সাফকাত//স্বশা-৪৪৭০

পছন্দের আরো পোস্ট