নর্দান ইউনিভার্সিটি ডিজিটাল ভার্সিটিতে আত্মপ্রকাশ

23.11.15ডিজিটাল ইউনিভার্সিটি হিসেবে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর আত্মপ্রকাশ শীর্ষক উদ্বোধনী অনুষ্ঠান আজ (২৩ নভেম্বর) নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এ অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি)-এর চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. এ. ডব্লিউ এম আব্দুল হক।

 

ডিজিটাল ইউনিভার্সিটি হিসেবে নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর আত্মপ্রকাশ করায় ইউজিসি চেয়ারম্যান তাঁদের অভিনন্দন জানান। ইউজিসি চেয়ারম্যান তাঁর বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে ডিজিটাল ব্যবস্থার পরিপূর্ণ সুবিধা গ্রহণ এবং সেইসাথে ডিজিটাল সুবিধার যাতে কোন অপপ্রয়োগ না হয় সে বিষয়েও শিক্ষার্থীদের সজাগ থাকতে বলেন। আর এভাবেই দেশ ডিজিটাল বাংলাদেশের পথে এগিয়ে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। ডিজিটালাইজেশনের পাশাপাাশি শিক্ষার গুণগতমান উন্নয়নে আরও সচেষ্ট হওয়ার জন্য বিশ্ববিদ্যালয়গুলোর প্রতি তিনি আহবান জানান।

 

Post MIddle

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. আবু ইউসুফ মোঃ আবদুল্লাহ, উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করীম, ট্রেজারার মোঃ আনোয়ার হোসাইন, রেজিস্ট্রার লে. কর্নেল (অবঃ) একতেদার আহমদ সিদ্দিকী, বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা এবং ছাত্রছাত্রীবৃন্দ।

 

লেখাপড়া২৪.কম/নর্দান/পিআর/এমএএ-০২২১

পছন্দের আরো পোস্ট