মেট্রোপলিটন ভার্সিটিতে দুই দিনব্যাপী কনফারেন্স

crest-keynotespeakerআধুনিক শিক্ষার পরিধির প্রসার বর্তমান প্রজন্মকে আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলা ও প্রয়োজন মেটাতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। সফল ও পূর্ণাঙ্গ গবেষণাকর্মের জন্য সঠিক পরিসংখ্যান অত্যাবশ্যক। বিশ্বের উন্নত দেশগুলোর ন্যায় আমাদেরকেও প্রায়োগিক শিক্ষার দিকে নজর দিতে হবে। আজ (২২ নভেম্বর) মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে National Research Conference on Business & Economics (NRCBE) ২০১৫ শীর্ষক ২ দিনব্যাপী কনফারেন্স-এর সমাপনী ও সনদ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন এই কথাগুলো বলেন।

 

কনফারেন্স-এর সমন্বয়ক ও ব্যবসা প্রশাসন বিভাগের সিনিয়র প্রভাষক জিয়াউর রহমান টিটুর উপস্থাপনায় কনফারেন্স-এর সমাপনী ও সনদ বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবসায় প্রশাসন ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, কনফারেন্স-এর মূখ্য আলোচক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মো. শাহ আজম এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইব্রিড রিসোর্স (প্রা) লিঃ এর প্রধান নির্বাহী মো. মুজিবুর রহমান। কনফারেন্সের সমাপনী দিনে দুইটি প্লেনারি শেসনে বিভিন্ন বিষয়ের উপর মোট ৯টি প্রবন্ধ উপস্থাপিত হয়। সমাপনী পর্বে কনফারেন্সে অংশগ্রহণকারীদের মধ্যে সনদ ও ক্রেস্ট এবং অতিথিদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেট্রেপলিটন ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ অধ্যাপক খন্দকার মাহমুদুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন ও প্রক্টর অধ্যাপক ড. মো. নজরুল হক চৌধুরী, ব্যবসা প্রশাসন বিভাগের প্রধান ও কনফারেন্স-এর আহ্বায়ক মোহাম্মদ জামাল উদ্দিন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শাহিদুল হক, সহযোগী অধ্যাপক ড. মনিরুল ইসলাম, পরিচালক (প্রশাসন) তারেক ইসলাম, পরিচালক (অর্থ) মিহির কান্তি চৌধুরী, সহকারী রেজিস্ট্রার ও জনসংযোগ কর্মকর্তা লোকমান আহমদ চৌধুরী প্রমুখ।

 

লেখাপড়া২৪.কম/মেট্রোপলিটন/পিআর/এমএএ-০২১৬

পছন্দের আরো পোস্ট