ঢাবিতে অর্থনীতি বিভাগে সার্টিফিকেট বিতরণ

ঢাবিঢাকা বিশ্বিদ্যালয় অর্থনীতি বিভাগের মাস্টার অব ইকোনমিক্স ফর প্রফেশনালস প্রোগ্রাম-এর প্রথম ব্যাচের কোর্স সমাপন ও সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠান আজ ১৯ নভেম্বর ২০১৫ বৃহস্পতিবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করেন।

 

মাস্টার অব ইকোনমিক্স ফর প্রফেশনালস প্রোগ্রাম-এর পরিচালক অধ্যাপক ড. বরকত-এ-খোদার সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের গভর্ণর অধ্যাপক ড.আতিউর রহমান সম্মানিত অতিথি এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমাদ ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য দেন অর্থনীতি বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক ড. নাজমা বেগম।

 

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক সত্যের সৈনিক হিসাবে কাজ করার জন্য গ্র্যাজুয়েটদের প্রতি আহবান জানিয়ে বলেন, দক্ষ মানবসম্পদ তৈরি ও সত্যকে প্রতিষ্ঠিত করাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রধান কাজ। তাই গ্র্যাজুয়েটদের স্ব স্ব কর্মক্ষেত্রে সততার স্বাক্ষর রাখতে হবে এবং দক্ষ মানবসম্পদ হিসাবে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা পালন করতে হবে।

 

উল্লেখ্য, প্রথম ব্যাচে বাংলাদেশ ব্যাংকের ৩৫জন কর্মকর্তা দু’ বছর মেয়াদী মাস্টার অব ইকোনমিক্স ফর প্রফেশনালস প্রোগ্রামে অংশগ্রহণ করেন।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ-০২০৮

পছন্দের আরো পোস্ট