ঢাবি সাংবাদিকদের লাঞ্ছনা: চার ছাত্রকে বহিস্কার

ঢাবি অপরাজেয় বাংলাগত ৯ মার্চ বাংলাদেশ বনাব ইংল্যান্ডের খেলা শেষে টিএসসি প্রাঙ্গণে আনন্দ উল্লাসরত গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তণ ছাত্রী ও ইউএনবি-তে কর্মরত নারী সাংবাদিকের সাথে অসদাচরণ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতিকে লাঞ্ছনার অভিযোগে চার ছাত্রকে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে প্রক্টরিয়াল বিধি ৫(২) ধারা অনুযায়ী সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। এছাড়া আরও চার ছাত্রকে শোকজ করা হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের এক প্রেসবিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

 

সাময়িক বহিস্কৃত অভিযুক্ত ছাত্ররা হলো : ১। তাসলিম হাসান তুহিন (সেশন: ২০১৩-২০১৪), ১ম বর্ষ, সমাজবিজ্ঞান বিভাগ, হাজী মুহাম্মদ মহসীন হল, ২। আলী আব্বাস (সেশন : ২০১৩-২০১৪), ১ম বর্ষ, অপরাধ বিজ্ঞান বিভাগ, হাজী মুহাম্মদ মহসীন হল, ৩। কামরুল হাসান সুমন (সেশন : ২০১৩-২০১৪), ১ম বর্ষ, শান্ত ও সংঘর্ষ অধ্যয়ন বিভাগ, হাজী মুহাম্মদ মহসীন হল, ৪। শাহরিয়ার নাজিম শাওন (সেশন : ২০১৩-২০১৪) , ১ম বর্ষ, দুর্যোগ ব্যবস্থাপন ও ভালনারেবিলিটি স্টাডিজ ইনস্টিটিউট, সলিমুল্লাহ মুসলিম হল।
এছাড়াও, বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা, নিরাপত্তা ও মর্যাদা ক্ষুণœ করার কারণে নি¤েœাক্ত ছাত্রদের কারণ দর্শানোর নোটিশ প্রদান করার জন্য উপাচার্য মহোদয় নির্দেশ প্রদান করেছেন। ছাত্ররা হলো : ১। বাহাউদ্দিন রাদিক (দর্শন বিভাগ), ২। আবদুল হাকিম বকুল (উর্দু বিভাগ), ৩। শাহরিয়ার সনেট (দর্শন বিভাগ), ৪। আতিকুর রহমান (ব্যাকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগ)।#

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/আরএইচ-২২৪০

পছন্দের আরো পোস্ট