ফার্মেসী প্রিমিয়ার লীগে বিজয়ী ’২৩ নাইট রাইডার্স’

বাংলাদেশের বিজয়ের পরদিনই বিজয় উৎসব করল সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের ২৩তম ব্যাচের শিক্ষার্থীরাcariar

গণ বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী প্রিমিয়ার লীগ ২০১৫ এর ফাইনাল সম্পন্ন হয়েছে। ফাইনালে ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট২২’ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে ’২৩ নাইট রাইডার্স’। মঙ্গলবার দুপুর ১২ টায় ‘’২৩ নাইট রাইডার্স’ টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। ব্যাটে নেমে প্রতিপক্ষ  ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট২২’ ১৬ ওভার খেলে ৭ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১২৫ রান। জবাবে ’২৩ নাইট রাইডার্স’ ১৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ১২৮ রান সংগ্রহ করে।

 

IMG_20150310_153658খেলায় ম্যান অব দ্যা ম্যাচ শিরোপা জয় করেন ২৩তম ব্যাচের আল আমিন আজিজ এবং ম্যান অব দ্যা সিরিজ হন ২৩তম ব্যাচের তানযিল আহমেদ। ফার্মেসী বিভাগের প্রধান ড. গোলাম মোহাম্মদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণীতে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয় ফার্মেসী অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ আশেকিন বায়জিদ এবং সহকারী ক্রীড়া বিষয়ক সম্পাদক লুৎফর রহমান প্রভাত। বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের সকল শিক্ষক ও কয়েক শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 

ফার্মেসী ৩য় বর্ষের শিক্ষার্থী রাশেদুল আলম পি পি এল ২০১৫ এর আয়োজন সম্পর্কে বলেন বলেন, আমরা অনেক চ্যালেন্জ পি পি এল এর শুভ সূচনা করেছিলাম যেখানে অনেক চমক ছিল । এবং শেষ পর্যন্ত আমরা অনেক সফলভাবে শেষ করতে পেরেছি। আমরা আশা করি ভবিষ্যতে যারা আয়োজক হবে তারা যেন একইভাবে এই ধারা অব্যাহত রাখতে পারে । সর্বোপরি পি পি এল আয়োজনের সাথে সাথে চ্যাম্পিয়ন এর স্বাদটা গ্রহন করতে পেরেছি এজন্য আমাদের আনন্দটা এখন আকাশচুম্বী

 

Post MIddle

ফার্মেসী প্রিমিয়ার লিগে প্রথমবার ফাইনালে উঠেই ২৩তম ব্যাচের বিজয়ের স্বাদ গ্রহন উপলক্ষে  ফার্মেসী বিভাগে এক উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। ২৩তম ব্যাচ তাদের এই আনন্দের রং সবার মাঝে ছড়িয়ে দেয়। কেক কেটে ব্যাচের সকল শিক্ষার্থীদের মিষ্টি বিতরন করা হয় , এছাড়াও ছিল আবির নিয়ে খেলা ।  এসময় ব্যাচের খেলোয়াড়দের সঙ্গে সেলফি তুলতে দেখা যায় অনেক শিক্ষার্থীকে ।

 

IMG_20150311_122341২৩তম ব্যাচের এই বিজয় প্রসঙ্গে ফার্মেসী ২৩তম ব্যাচের আরেক শিক্ষার্থী শামিম হোসেন বলেন, জেতাটা আমাদের জন্য অনেক প্রয়োজন ছিল এবং জিতে আমরা অনেক আনন্দিত। এবার জয়লাভ করে আমরা নতুন একটি রেকর্ড গড়লাম, এর আগে কোন আয়োজক কমিটি চ্যাম্পিয়ন হতে পারেনি এবং এতো পাহাড় পরিমান রান টপকে কোন দল জিততে পারেনি ।

 

উল্লেখ্য, এটি ছিল ফার্মেসী প্রিমিয়ার লীগের ৪র্থ আসর এবং এবারই প্রথম আয়োজনের সাথে মিডিয়া পার্টনার হিসাবে ছিল জনপ্রিয় ক্যাম্পাস ভিত্তিক অনলাইন পত্রিকা Lekhapora24.com। #

 

লেখাপড়া২৪.কম/আরএইচ-২২৪১

 

পছন্দের আরো পোস্ট