গণ বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

x-defaultগণ বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার পালিত হলো। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয় মিলনায়তনে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মেসবাহউদ্দিন আহমেদ।

গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মাহমুদ শাহ কোরেশী, গাণিতিক ও ভৌত বিজ্ঞান অনুষদের ডিন ড. হাসিন অনুপমা আজহারী, মৌল ও সামাজিক বিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক আতাউর রহমান খান, বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার মীর মুর্ত্তজা আলী বাবু, ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক মনসুর মুসা, আইন বিভাগের প্রভাষক ফারাহ ইকবাল ও আরজ আলী বক্তব্য রাখেন।

গণ বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের মধ্য থেকে শায়েখ আহমেদ, নাহিদা আখতার, নাজমুল হোসেন ও মো. লিমন হোসেন বক্তব্য রাখেন।

Post MIddle

দ্বিতীয় পর্বে সংগীত বিভাগের প্রধান এনায়েত-এ মওলা জিন্নার পরিচালনায় অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সংগীত পরিবেশন করেন।

১৯৯৮ সালে সাধারণ মানুষের সার্বিক কল্যাণ ও সমাজ সচেতন উচ্চশিক্ষা প্রসারের ব্রত নিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রে গড়ে উঠে গণ বিশ্ববিদ্যালয়। বর্তমানে এ বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ১৬ দশমিক ১৪ একর জমির ওপর নির্মিত ক্যাম্পাসে শিক্ষা কার্যক্রম চলছে।

দেশের বরেণ্য শিক্ষাবিদদের সমন্বয়ে গঠিত ট্রাস্টি বোর্ডের মাধ্যমে পরিচালিত হয় গণ বিশ্ববিদ্যালয়।

স: ইএইচ

পছন্দের আরো পোস্ট