মানারাত ভার্সিটিতে আলোচনা সভা ও সেমিনার

iftarমানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে মোরাল এন্ড ইথ্ক্সি ক্লাবের উদ্যোগে সম্প্রতি ব্যবসায়: তাকওয়া ও ব্যবসায় নৈতিকতা বিষয়ে এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ইউনিভার্সিটির করডোভা মিলনায়তনে অনুষ্ঠিত এ সেমিনার প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান এবং মুল আলোচনা উপস্থাপনা করেন বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ ড. মীর মঞ্জুর মাহমুদ। সভাপতিত্ব করেন মোরাল এন্ড ইথিক্স ক্লাবের মডারেটর সিনিয়র লেকচারার ড. আবু আইউব মো: ইব্রাহিম ।

প্রধান অতিথি তার বক্তব্যে রমজানের শিক্ষায় ব্যবসায়িক জীবনে তাকওয়া ও নৈতিকতার মাধ্যমে প্রত্যেককে সৎ ও যোগ্য সুনাগরিক হয়ে দেশ গড়ার কাজে আত্মনিয়োগের আহ্বান জানান।অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন ; ইউনিভার্সিটির রেজিস্ট্রার আবুল বাশার খান।
এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন,ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মাহাবুব আলম, সহকারী অধ্যাপক ও সহকারী ছাত্র উপদেষ্টা মোহাম্মাদ আবুল কালাম আজাদ, সহকারি প্রক্টর সিনিয়র লেকচারার নুরুল হুদা রাজিব,সিনিয়র লেকচারার সালেহ মোঃ আরমান, পাবলিক রিলেশন্স অফিসার জামাল হোসাইনএবংমোরাল এন্ড ইথ্ক্সি ক্লাবের সেক্রেটারি নিজাম উদ্দিন, আবদুল্লাহ সহ বিভিন্ন বিভাগের ছাত্র-ছাত্রী বৃন্দ।

 

পছন্দের আরো পোস্ট