ঘূর্ণিঝড় দুর্গতদের পাশে ইউআইইউ সোশ্যাল সার্ভিসেস ক্লাব

নিজস্ব প্রতিবেদক।

সম্প্রতি দেশের দক্ষিণাঞ্চলে ভয়াবহ ঘূর্ণিঝড় রিমেল এর কবলে পড়ে বিভিন্ন অঞ্চল ধ¦ংসস্তুপে পরিণত হয়েছে। এই বিপর্যয়ে মানুষের জীবন ও জীবিকার ব্যাপক ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত মানুষের কষ্ট লাঘবে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (ইউআইইউ) সোশ্যাল সার্ভিসেস ক্লাব সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।

ইউআইইউ সোশ্যাল সার্ভিসেস ক্লাবের সাত সদস্যের একটি দল সম্প্রতি খুলনা জেলার কয়রা উপজেলার একটি প্রত্যন্ত গ্রামে গিয়ে ৫০টি পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করে। এই সহায়তার মাধ্যমে তারা পরিবারগুলোর বাসস্থান মেরামতে সহযোগিতা করেছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের থেকে প্রাপ্ত সহযোগিতায় এই কার্যক্রমটি সম্পন্ন করা সম্ভব হয়েছে।

Post MIddle

ইউআইইউ সোশ্যাল সার্ভিসেস ক্লাবের সহযোগীতায় ইউআইইউ ক্যাম্পাসে “চলো পাশে দাঁড়াই” হ্যাশট্যাগ ব্যবহার করে এক সপ্তাহব্যাপী ক্যাম্পেইন চালিয়ে ইউআইইউ’র কর্মকর্তা, শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের থেকে অনুদান সংগ্রহ করেছে। এই মহৎ উদ্যোগে হেলথ কেয়ার পার্টনার ছিল রেনাটা পিএলসি।

ইউআইইউ’র মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবুল কাশেম মিয়া এই মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। ভবিষ্যতে ডিরেক্টরেট অফ ক্যারিয়ার কাউন্সেলিং অ্যান্ড স্টুডেন্ট অ্যাফেয়ার্স এবং ইউআইইউ সোশ্যাল সার্ভিসেস ক্লাব অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে এ ধরনের কার্যক্রম চলমান রাখবে এই অঙ্গীকার ব্যক্ত করেছেন ডিরেক্টর অধ্যাপক ড. এ. কে. এম. মুজাহিদুল ইসলাম এবং ক্লাব মডারেটর ড. আব্দুল্লা আল মামুন।

পছন্দের আরো পোস্ট